ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মেলায় মোবাইল কিনে সিঙ্গাপুর!

ইসমাইল হোসেন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
মেলায় মোবাইল কিনে সিঙ্গাপুর! ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মোবাইল ফোন কিনলে সিঙ্গাপুরে অবকাশ যাপনের অফার দিচ্ছে বাংলাদেশি ব্রান্ড গোল্ডবার্গ মোবাইল। এ ব্যান্ডের মোবাইল কিনলে পাবেন স্ক্যার্চকার্ড, যা ঘষলে রয়েছে সিঙ্গাপুর ভ্রমণ থেকে শুরু করে এক হাজার টাকা পর্যন্ত ছাড়!

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (১৩ আগস্ট) থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫’ তে এসব অফার দিচ্ছে খানসন্স গ্রুপের এ মোবাইল ফোন কোম্পানি।

এছাড়া এ স্টলে ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে ৫ শতাংশ ডিসকাউন্ট।

গোল্ডবার্গ মোবাইলের এক্সিকিউটিভ ট্রেড বেলাল হোসেন বাংলানিউজকে বলেন, পাঁচটি মডেলের মোবাইল ফোন কিনে স্কার্চকার্ডে সিঙ্গাপুর যাওয়ার সুযোগ পাবেন ছয়জন ভাগ্যবান। নয় হাজার ৩০০ টাকায় জেডএপি এফএক্স১, চার হাজার ৯৯৯ টাকায় ইএল১, পাঁচ হাজার ৮৯৯ টাকায় ডিসকভারি ইএল১, চার হাজার ৫৯৯ টাকায় ইভিও ভিএক্স১ এবং চার হাজার ৪৯ টাকায় ইভিও ভিএক্স২ মোবাইল সেট কিনলে এ অফার পাওয়া যাবে। এসব এন্ড্রোয়েড মোবাইলের ব্যাটারি ক্ষমতা এক হাজার ৪০০ থেকে দুই হাজার এমপিয়ার পর্যন্ত।

এছাড়া মেলা উপলক্ষে গোল্ডবার্গ মোবাইল কিনে ৫০০ থেকে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন গ্রাহকরা। মোবাইলের সঙ্গে দেওয়া হচ্ছে ফ্রি ফিলিপ কভার। রয়েছে নিশ্চিত ডিসকাউন্ট।

মোবাইল কেনাবেচার পাশাপাশি গোল্ডবার্গ স্টলে গেমিং জোনে দর্শনার্থীদের জন্য স্মার্ট ট্যাবে গেমস খেলে স্মার্টফোন, টি-শার্ট এবং চাবির রিং পাওয়ার সুযোগও থাকছে।

প্রতিষ্ঠানটির কর্মী সানিয়াত বাংলানিউজকে বলেন, গেমস খেলে ১০ স্কোর করলে একটি চাবির রিং, ১৫-২৪ স্কোর করলে পাওয়া যাবে টি-শার্ট। আর ‘স্টিক হিরো’ নামে গেমসে প্রতি ঘণ্টায় ২৫ থেকে সর্বোচ্চ স্কোর করলে রয়েছে একটি হ্যান্ডসেট পাওয়ার সুযোগ।

স্মার্টফোন ও ট্যাবের এ মেলায় একটি মেগা প্যাভিলিয়ন, ১৩টি প্যাভিলিয়ন, ৫টি মিনি প্যাভিলিয়ন এবং ১০টি স্টলে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর সর্বশেষ প্রযুক্তি ও মডেলের ডিভাইস প্রদর্শনী ও বিক্রি চলবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত।

প্রায় প্রতিটি ব্যান্ডের মোবাইল কিনলে রয়েছে অফারের ছড়াছড়ি। মেলার প্রথম দিনে প্রতিটি স্টলে দেখা গেছে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবে।  

মেলার প্রধান পৃষ্ঠপোষক মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সহ-পৃষ্ঠপোষকতায় রয়েছে এলিট মোবাইল, গোল্ডবার্গ, হুয়াওয়ে, স্যামসাং, স্টাইলাস, সিম্ফনি ও জেডটিই।

মেলা উপলক্ষে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/STExpo) বিশেষ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ীদের ট্যাব, স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

ফেসবুক পেজ https://www.facebook.com/STExpo এ প্রদর্শনীর সব আপডেট পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
এমআইএইচ/আরএম

** প্রথম দিনেই জমজমাট রবির স্মার্টফোন-ট্যাব মেলা
** প্রযুক্তি উন্নয়নে বাংলাদেশ একটি মডেল
** রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা উঠলো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।