ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিক্রির শীর্ষে সিম্ফনি এক্সপ্লোরার পি৬

ইসমাইল হোসেন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
বিক্রির শীর্ষে সিম্ফনি এক্সপ্লোরার পি৬ ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫ তে আকর্ষণীয় ও সুদৃশ্য মডেল আর শক্তিশালী ব্যাটারির সিম্ফনি ‘এক্সপ্লোরার পি৬’ হ্যান্ডসেট বিক্রিতে সাড়া ফেলেছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (১৩ আগস্ট) থেকে শুরু হওয়া মেলায় সিম্ফনির স্টলে এ মোবাইল ফোনটির চাহিদা এখন সবার শীর্ষে।



এন্ড্রোয়েড এ হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.১ ললিপপ, ৫.৩ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে, ১৩এমপি (এএফ) থ্রি-লিড ফ্ল্যাশ ও ৫এমপি ফ্রন্ট ক্যামেরা, ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম।

আড়াই হাজার এমপিয়ারের ব্যাটারিতে একবার চার্জ দিয়ে চলবে দীর্ঘ সময়। মেলা উপলক্ষে ৯ হাজার ৯৯০ টাকার এ হ্যান্ডসেটে রয়েছে ৪ শতাংশ ছাড়।

সিম্ফনির সিনিয়র এক্সিকিউটিভ শফিকুল ইসলাম বাংলানিউকে বলেন, প্রথম দিন মেলায় ‘এক্সপ্লোরার পি৬’ হ্যান্ডসেটের চাহিদা ছিল সবার শীর্ষে। স্টকে থাকা এ মডেলের সব হ্যান্ডসেটই বিক্রি হয়ে গেছে। আগাম অর্ডারও দিচ্ছেন অনেক ক্রেতা।

এছাড়া মেলায় সিম্ফনির আরও ১১টি মডেলের হ্যান্ডসেটের প্রতিটিতেই থাকছে ৪ শতাংশ করে ছাড়।

সকাল ১০টা থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এ মেলা রাত ৮টায় বন্ধের কথা থাকলেও প্রথম দিন নির্ধারিত সময়ের অনেক পরে শেষ হয়।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে চতুর্থ এ আয়োজনে স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, সনি, র‌্যাংগস, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, কন্টিগো, শাওমি, জিওনি, ওয়ানপ্লাস, এইচটিএস, এডাটা, এইচপিএস, গেজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল, ডিএক্স জেনারেশন প্রভৃতি ব্যান্ড অংশ নিচ্ছে।  

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
এমআইএইচ/আরএম

** মেলায় মোবাইল কিনে সিঙ্গাপুর!
** প্রথম দিনেই জমজমাট রবির স্মার্টফোন-ট্যাব মেলা
** প্রযুক্তি উন্নয়নে বাংলাদেশ একটি মডেল
** রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা উঠলো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।