ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫

বৃষ্টিভেজা সকালে মেলার শুরুতেই লম্বা লাইন

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
বৃষ্টিভেজা সকালে মেলার শুরুতেই লম্বা লাইন ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: তিনদিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫’র  দ্বিতীয় দিনে বৃষ্টি উপেক্ষা করেই সকাল থেকে দর্শনার্থীদের ভিড় লক্ষ্য করা গেছে।

শুক্রবার (১৪ আগস্ট) সকাল ১০টায় মেলা শুরু হওয়ার কথা থাকলেও এর আগেই টিকিটের জন্য বৃষ্টির মধ্যেই দর্শনার্থীদের লাইন ধরতে দেখা যায়।



মেলায় আগতদের বেশির ভাগই তরুণ। তবে বয়স্করাও রয়েছেন। কেউ কেউ শিশুসহ স্বপরিবারের চলে এসেছেন।

তবে টিকিট কাউন্টারের সামনে ভিড় থাকলেও স্টলগুলো গোছাতে দেরি হওয়ায় সোয়া ১০টায়ও গেট খোলা হয়নি মেলার। এজন্য দু’টি লাইন ধরে দর্শনার্থীদের মেলায় প্রবেশের অপেক্ষা কিছুটা দীর্ঘ হয়েছে। তবে দর্শনার্থীদের মধ্যে মেলা নিয়ে বেশ উৎসাহ লক্ষ্য করা গেছে।

মেলার টিকিট কাউন্টারের সামনে অপেক্ষমান দর্শনার্থী হারুনুর রশিদ বাংলানিউজকে বলেন, মেলা ঘুরে দেখতে এসেছি। তবে মোবাইল পছন্দ হলে অবশ্যই কিনব।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫’র উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় একটি মেগাপ্যাভিলিয়ন, ১৩টি প্যাভিলিয়ন, ৫টি মিনি প্যাভিলিয়ন এবং ১০টি স্টলে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর সর্বশেষ প্রযুক্তি ও মডেলের ডিভাইস প্রদর্শনী ও বিক্রি চলবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত।

জাতীয় শোক দিবস উপলক্ষে মেলায় থাকছে বিশেষ একটি প্যাভিলিয়ন। স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে চতুর্থ এ আয়োজনে স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, সনি, র‌্যাংগস, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, কন্টিগো, শাওমি, জিওনি, ওয়ানপ্লাস, এইচটিএস, এডাটা, এইচপিএস, গেজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল, ডিএক্স জেনারেশন প্রভৃতি ব্যান্ড অংশ নিচ্ছে।  

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
এসকেএস/জেডএস/আরএম

** স্মার্টফোন মেলার আকর্ষণ বঙ্গবন্ধু প্যাভিলিয়ন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।