ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্টাইলাস ব্র্যান্ডের হ্যান্ডসেট নিয়ে মেলায় এসিআই

জনি সাহা, সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
স্টাইলাস ব্র্যান্ডের হ্যান্ডসেট নিয়ে মেলায় এসিআই ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: ভোক্তাপণ্য বাজারে সুনামের সঙ্গে এগিয়ে চলা দেশি ব্র্যান্ড এসিআই বাজারে এনেছে ‘স্টাইলাস’ ব্র্যান্ডের হ্যান্ডসেট। গত ২ আগস্ট তিনটি হ্যান্ডসেটের মাধ্যমে দেশের হ্যান্ডসেট বাজার দখলের প্রতিযোগিতায় নামে প্রতিষ্ঠানটি।


 
বৃহস্পতিবার (১৩ আগস্ট) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিনদিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো’র মাধ্যমেই মূলত প্রতিষ্ঠানটির হ্যান্ডসেটের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পেয়েছেন প্রযুক্তিপ্রেমীরা।
 
এ বিষয়ে স্টলের দায়িত্বে থাকা রাইহান বাংলানিউজকে জানান, ২ আগস্ট তিনটি হ্যান্ডসেটের মাধ্যমে ‘স্টাইলাস’ ব্র্যান্ডের হ্যান্ডসেট বাজারে ছাড়ে এসিআই। এর মধ্যে একটি ফিচার ফোনও রয়েছে। এছাড়া কিউ৫০ নামে আরেকটি হ্যান্ডসেট প্রদশর্ন করা হচ্ছে, যা আপকামিং।

ক্রেতাদের সাড়ার বিষয়ে তিনি জানান, বেশ ভালো সাড়া পাচ্ছি। আর এসিআই ব্র্যান্ডের সুনাম জড়িত থাকায় আমাদের হ্যান্ডসেটের মানও ভালো।
 
কিউ৫০ হ্যান্ডসেটটি ছাড়াও কিউ৭৫, ও৬৫ ও কিউ১৫ হ্যান্ডসেটগুলো প্রদশিত হচ্ছে স্টাইলাসের স্টলে। এর মধ্যে ও৬৫ হ্যান্ডসেটটির কাটতি ভালো বলে জানান রাইহান। এসময় তিনি হ্যান্ডসেটটির ফিচারগুলো তুলে ধরেন।
 
৫ ইঞ্চি পদার্র ও৬৫ হ্যান্ডসেটের সঙ্গে নগদ ছাড় ছাড়াও রয়েছে ফ্রি ফ্লিপক‍াভার ও স্ক্রিনকাভার। বাকি হ্যান্ডসেটগুলোতেও ক্রেতাদের জন্য রয়েছে নগদ ছাড়।
 
ও৬৫’র ১.৪ গিগাহার্ডজ অক্টাকোর প্রসেসরের সঙ্গে ৠাম ২ গিগাবাইট। অপারেটিং সিস্টেমে রয়েছে অ্যান্ড্রয়েডের ৪.৪.২ কিটক্যাট ভার্সন।

৫ ইঞ্চি পর্দার কিউ৭৫ হ্যান্ডসেটটির ৠাম ১ গিগাবাইট, প্রসেসর ১.৩ গিগাবাইট কোয়াডকোর। এর অপারেটিং সিস্টেমে ব্যবহার করা হয়েছে ৫.১ ললিপপ ভার্সন।
 
হ্যান্ডসেটে এক বছরের ওয়ারেন্টিসহ রয়েছে ৭ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা হিচ্ছে স্টাইলাস।
 
বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
জেডএস/এএ

** মেলায় সাড়ে ৪ হাজারে ট্যাব
** প্রথমবারের মতো ‘ওয়ানপ্লাস টু’ আনলো ডিএক্স জেনারেশন
** ওকাপিয়া’র ফোন-ট্যাবে পাওয়ার ব্যাংক ফ্রি
** বৃষ্টিভেজা সকালে মেলার শুরুতেই লম্বা লাইন
** স্মার্টফোন মেলার আকর্ষণ বঙ্গবন্ধু প্যাভিলিয়ন
** বিক্রির শীর্ষে সিম্ফনি এক্সপ্লোরার পি৬
** মেলায় মোবাইল কিনে সিঙ্গাপুর!
** প্রথম দিনেই জমজমাট রবির স্মার্টফোন-ট্যাব মেলা
** প্রযুক্তি উন্নয়নে বাংলাদেশ একটি মডেল
** রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা উঠলো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।