ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি’র প্যাভিলিয়নে মোবাইল কিনলেই শতভাগ বোনাস!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
রবি’র প্যাভিলিয়নে মোবাইল কিনলেই শতভাগ বোনাস! ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিআইসিসি থেকে: স্মার্টফোন ও ট্যাব মেলায় মোবাইল ফোনে ভয়েস কল, এসএমএস ও ডাটা সার্ভিসে অফার নিয়ে এসেছে মোবাইল অপারেটর রবি। প্রতিষ্ঠানটির প্যাভিলিয়ন থেকে মোবাইল কিনলেই পাওয়া যাচ্ছে শতভাগ বোনাস।



বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে প্রবেশপথের সম্মুখভাগেই রবির প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে এ অফারের পাশাপাশি নানান গ্রাহক সেবা।

স্যামসাং গ্যালক্সি জে১ হ্যান্ডসেটে ১০ হাজার ৯৯০ টাকায় গ্রাহকেরা পাবেন অননেট তিন হাজার ৬০০ মিনিট, অফনেটে এক হাজার ৫০০ মিনিট এবং ১২ জিবি ডাটা।

আর স্যামসাং কোর প্রাইম সেটটি ১২ হাজার ৯৯০ টাকায় কিনলেই গ্রাহদের জন্য রয়েছে চার হাজার ৫০০ মিনিট অননেট, অফনেটে এক হাজার ৮০০ মিনিট টকটাইম ও ১৮ জিবি ডাটা।

দুই সেটেই রয়েছে এক হাজার ৫০০টি করে ফ্রি এসএমএস। তিনমাসে এসব অফার উপভোগ করতে পারবেন গ্রাহক।

মাইক্রোসফট লুমিয়া হ্যান্ডসেটেও রয়েছে রবির অফার। ৬ হাজার ৩০০ টাকায় লুমিয়া ৪৩০, ১১ হাজার ৪৯৯ টাকায় লুমিয়া ৫৩৫ এবং লুমিয়া ৬৪০ এক্সএল মডেলের দাম ১৯ হাজার ৯৯৯ টাকা।  

এই তিন মডেলের যেকোনো হ্যান্ডসেটের সঙ্গে রয়েছে রবি-রবি তিন হাজার মিনিট, রবি-অন্য অপারেটরে ৬০০ মিনিট এবং ৯ জিবি ড‍াটা।

আর ১৪ হাজার ৯৫০ টাকায় ‘আমরা’র এ ফোন কিনলে বান্ডেল হিসেবে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ৮৩৩ মিনিট অননেট, ১৬৬ মিনিট অফনেট টকটাইম এবং ১.২৫ জিবি ডাটা; যা এক বছর ধরে ব্যবহার করা যাবে।

আমরা’র ব্র্যান্ডের কেয়া প্রো মডেলের হ্যান্ডসেটে রবি বান্ডেল হিসেবে রয়েছে এক হাজার ৬৬৬ মিনিট অননেট টকটাইম। এ অফার ব্যবহারের সময়সীমা ৬ মাস।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর রবি। রবি’র এক্সিকিউটিভ মোস্তাফিজুর রহমান জানান, রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে তিন ব্র্যান্ডের মোবাইল কিনলেই এসব অফার পাবেন গ্রাহক। এছাড়া অন্য সার্ভিসও পাওয়া যাবে রবির এ প্যাভিলিয়নে।  

মেলার শিষ দিন সকাল থেকেই ঢল নেমেছে দর্শনার্থী-ক্রেতাদের। বিশেষ করে তরুণ-তরুণীদের উপস্থিতি চোখে পড়ার মতো। এদিন বিভিন্ন ব্র্যান্ডের পক্ষ থেকে অফার বেশি থাকবে বলে জানান বিক্রেতারা। রয়েছে মূল্যছাড় ও উপহার।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
এমআইএইচ/এএ

** কিনলেন স্মার্টফোন, জিতলেন সিঙ্গাপুরের টিকিট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।