ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রিনলাইনের যাত্রীদের জন্য গ্রামীণফোনের ওয়াই-ফাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
গ্রিনলাইনের যাত্রীদের জন্য গ্রামীণফোনের ওয়াই-ফাই ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ওয়াই-ফাই সংযোগের মাধ্যমে গ্রামীণফোনের থ্রি-জি ইন্টারনেট সেবা নিতে পারবেন গ্রিনলাইন পরিবহনের যাত্রীরা। আপাতত ঢাকা-কক্সবাজার ও ঢাকা-সিলেট রুটে ভ্রমণের সময় যাত্রীরা এ সেবা পাবেন।



গ্রিনলাইন পরিবহনের জেনারেল ম্যানেজার মো. আব্দুস সাত্তার ও গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম শনিবার (১৫ আগস্ট) রাজধানীর রাজারবাগে বাসস্ট্যান্ডে এ সেবার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন ও গ্রামীণফোনের হেড অব বিজনেস সেলস বাকি বিল্লাহ ও দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
 
শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, আন্তঃজেলা বাস ভ্রমণে দূরপাল্লার যাত্রীদের ইন্টারনেট সেবা প্রদানে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এ উদ্যোগ নিলো।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ভবিষ্যতে গ্রিনলাইন পরিবহনের সব রুটের যাত্রীদেরই এ সেবা দেওয়া হবে। এ সেবার মাধ্যমে যাত্রীরা তাদের দীর্ঘ ভ্রমণের সময় সাইবার বিশ্বের সঙ্গে যুক্ত থাকতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশে ‘সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করা গ্রামীণফোনের অন্যতম প্রয়াস। সহজে সবার জন্য ইন্টারনেট ব্যবহার নিশ্চিত করতে গ্রামীণফোন ইতোমধ্যে নানা উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগটি গ্রামীণফোনের তেমনই একটি উদ্যোগ।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।