ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

শেষ বিকেলে মেলায় উপচে পড়া ভিড়

ইসমাইল হোসেন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
শেষ বিকেলে মেলায় উপচে পড়া ভিড় ছবি: জি এম মুজিবুর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিআইসিসি থেকে: ক্রেতা-বিক্রেতার সন্তুষ্টি, ছাড়-উপহারের ছড়াছড়িতে শেষ দিনের বিকেলে জমে উঠেছে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো। শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সরকারি ছুটির দিনে মেলায় সকাল থেকে ছিলো উপচেপড়া ভিড়।

বিকেলে বেড়ে যায় আরও।

মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো শেষ দিন নানা অফার দেবে- এ আশায় বিকেলে ভিড় বেড়ে গেছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

সকাল থেকেই দীর্ঘ লাইন ধরে মেলায় দর্শনার্থীদের প্রবেশ করতে দেখা যায়। প্যাভিলিয়ন, স্টলগুলোতে শেষ দিনে তুলনামূলকভাবে বেশি ছাড় ও উপহারের ঘোষণা থাকছে। অনেকেই শেষ মুহূর্তে কমদামে পছন্দের ডিভাইসটি কিনতে ভিড় জমাচ্ছেন।

আয়োজকরা জানান, গত দু’দিনে প্রতিদিন দর্শনার্থীদের উপস্থিতি ছিলো প্রায় ২০ হাজার। রাত ৮টায় মেলা শেষ হবে, এর মধ্যেই শেষ দিন গত দু’দিনের রেকর্ড ভেঙে যাবে বলে আশা করছেন আয়োজকরা।

সমাপনী দিনে শোকের আবহে শুরু হয় মেলা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রতি শোক জানিয়ে কালো ব্যাজ ধারণ করেছেন মেলা প্রাঙ্গণের নানা শ্রেণী-পেশার মানুষ। বঙ্গবন্ধু প্যাভিলিয়নে বঙ্গবন্ধু স্মরণে দেখানো হয় তার দুর্লভ চিত্র ও ভিডিওচিত্র। প্রচার করা হয় মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক গান।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর রবি।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।