ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেল গ্রাহকদের জন্য যমুনা ব্যাংকের ‘শিওরক্যাশ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
এয়ারটেল গ্রাহকদের জন্য যমুনা ব্যাংকের ‘শিওরক্যাশ’

ঢাকা: টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এবং যমুনা ব্যাংক লিমিটেডের মধ্যে একটি কর্পোরেট চুক্তি সই হয়েছে। এর ফলে এয়ারটেল গ্রাহকরা যমুনা ব্যাংকের ‘শিওরক্যাশ’ মোবাইল ব্যাংকিং সেবা পাবেন।



সোমবার (১৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এয়ারটেল জানিয়েছে, এ চুক্তির ফলে এয়ারটেল গ্রাহকরা সহজেই ক্যাশ ইন, ক্যাশ অউট, মানি ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট, স্কুল ফি পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট এবং মোবাইল টপআপ সেবাগুলো পাবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যমুনা ব্যাংক লিমিটেড সম্প্রতি প্রগতি সিস্টেম লিমিটেডকে তাদের সফটওয়্যার পার্টনার হিসেবে নিয়োগ দিয়েছে। মোবাইল ব্যাংকিং সেবাটির নাম হবে ‘যমুনা ব্যাংক শিওরক্যাশ’। এজন্য এয়ারটেল গ্রাহকদের তাদের মোবাইল থেকে এম কমার্স ইউএসএসডি কোড *৪০০# ডায়াল করতে হবে।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ সার্ভিস অফিসার ও হেড অব এম কমার্স অ্যান্ড পি আর রুবাবা দৌলা, যমুনা ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শফিকুল আলম ও প্রগতি সিস্টেম লিমিটেডের সিইও ও এমডি শাহাদাত খান এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সেবা প্রসঙ্গে রুবাবা দৌলা বলেন, এয়ারটেল ‘সেবাই প্রথম’ স্লোগানে বিশ্বাসী। গ্রাহকদের ইনোভেটিভ ও এক্সাইটিং সেবা দিতে আমরা অবিরাম কাজ করে যাচ্ছি। এয়ারটেল নেটওয়ার্কে যমুনা ব্যাংকের শিওরক্যাশ অন্তর্ভুক্তি জনগণকে মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহারে আরও উৎসাহিত করবে। দেশের অর্থনীতিতে এ চুক্তি একটি অর্থবহ ফলাফল নিয়ে আসবে।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এম কমার্স’র হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মীর সাদিক ফয়সাল, সিনিয়র এক্সিকিউটিভ কবি কল্পতরু বিশ্বাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও ছিলেন যমুনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ কে এম সাইফুদ্দিন আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব আইসিটি ডিভিশন আহমেদ নেওয়াজ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এডিসি ও কার্ডস আদনান মাহমুদ আশরাফ উজ জামান, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও টেকনিক্যাল হেড অব আইসিটি ডিভিশন এ বি এম সাদী এবং প্রগতি সিস্টেম লিমিটেডের হেড অব সেলস ও ডিস্ট্রিবিউশন এস এম সালাহউদ্দিন ও সিবিও আবু তালেব।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
এমআইএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।