ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘ইজি নেট’ নিয়ে মানুষের কাছে গ্রামীণফোন কর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
‘ইজি নেট’ নিয়ে মানুষের কাছে গ্রামীণফোন কর্মীরা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ইন্টারনেট ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে গ্রামীণফোন কর্মীরা প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ সদস্যদের নেতৃত্বে ‘ইজি নেট’ সেবা পরিচয় করিয়ে দিতে মানুষের কাছে পৌঁছে গেছেন।

সোমবার (১৭ আগস্ট) এক হাজারেরও বেশি কর্মী দেশের বিভিন্ন এলাকার মানুষকে এ সেবাটির পরিচয় করিয়ে দেন বলে জানিয়েছে গ্রামীণফোন।

*5000*55# ডায়াল করে গ্রামীণফোনের এই সেবাটি পাওয়া যাবে বিনামূল্যে। একদিন আগে এ সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করে গ্রামীণফোন।

যারা এখনও ইন্টারনেট ব্যবহার করেন না- এমন মানুষদের মধ্যে ইন্টারনেট সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে ‘ইজি নেট’ চালু করা হয়েছে।

বিনামূল্যের ভিডিও টিউটরিয়ালের মাধ্যমে ইন্টারনেট কী এবং কিভাবে ব্যবহার করতে হয়, তা শেখানো ছাড়াও এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করা যায় এমন হ্যান্ডসেটধারী গ্রাহকরা ফেসবুক, উইকিপিডিয়ার মতো কয়েকটি সাইট বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

কোন ইন্টারনেট প্যাকেজ চালু না থাকলেও গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ‘ইজি নেট’ ব্যবহার করতে পারবেন। গ্রামীণফোনের ‘সবার জন্য ইন্টারনেট’ কর্মসূচির অংশ হিসেবে এ নিয়ম চালু করা হয়েছে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
এমআইএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।