ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

পরবর্তী আইফোন ‘রোজ গোল্ড’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
পরবর্তী আইফোন ‘রোজ গোল্ড’

অ্যাপলের পরবর্তী আইফোন নিয়ে এ মুহূর্তে চমকপ্রদ তথ্য ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। বলা হচ্ছে, কোপার্টিনো জায়ান্টের নতুন আইফোন আসছে পিংক বা গোলাপী রঙে।

আর নির্মাতা প্রতিষ্ঠান হয়ত স্মার্টফোনটির নামকরণ করবে ‘রোজ গোল্ড’।

চমকজাগানো এ ধরনের খবর আসবেই বা না কেন, সময়টাতো চলেই এসেছে। যে সময় অ্যাপলের আসন্ন আইফোনের প্রকাশ ঘিরে ধারণাকৃত কত ধরনের তথ্য ভেসে বেড়াতে থাকে প্রযুক্তি-প্রাঙ্গনে।

তথ্য মতে, আইফোন সম্পর্কিত নতুন তথ্য ফাঁস হয়েছে চীন থেকে। চীনের (daliulian.net) জানিয়েছে, আইফোন ৬এস এবং আইফোন ৬এস প্লাস আসছে রোজ গোল্ড সংস্করণে।

এ খবরের যথার্থতা প্রমাণে ওয়েবসাটটি কয়েকটি ছবিও পোষ্ট দেয়, যেটা পরবর্তী প্রজন্মের আইফোনের দিকটি স্পষ্ট করছে। এছাড়া ছবিগুলোতে রোজ গোল্ডের পিংক রঙের দিকটিও ফুটে উঠেছে।

তাই রঙের কারণে যাদের মধ্যে অস্থিরতা তৈরি হয়েছে তাদের উদ্দেশ্যে বলা হয়েছে বর্তমান আইফোনের গ্রে, সিলভারের মতো এই সারিতে গোল্ডও যুক্ত হবে।

ভক্ত, কৌতুহলীদের ‌এমনও পরামর্শ দেয়া হয়েছে যে যতক্ষণ না অ্যাপল তাদের নতুন আইফোনের আনুষ্ঠানিক ঘোষণা দেয় সে পর্যন্ত এগুলো সবই ধারণা। তাই আপাতত এসব তথ্য পুরোপুরি বিশ্বাস না করাই ঠিক। তাছাড়া খুব বেশী সময়তো অপেক্ষা করতে হচ্ছেনা, নতুন আইফোনের আনুষ্ঠানিক ঘোষণা আসবে সেপ্টেম্বেরে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।