ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্র্যানো ডটকমে ‘হ্যাপি সেল ডে’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
ব্র্যানো ডটকমে ‘হ্যাপি সেল ডে’

এক বছরপূর্তি উপলক্ষে দেশের অন্যতম ই-কমার্স সাইট ব্র্যানো ডটকম পহেলা সেপ্টেম্বরকে ঘোষণা করেছে “Happy Sale Day” হিসেবে। প্রতিষ্ঠানের বর্ষপূর্তিতে গ্রাহকদের বিপণন আরো উৎসব মুখর করে তুলতে ব্র্যানোর এই উদ্যোগ।

এদিন অর্থাৎ শুধুমাত্র ১ সেপ্টেম্বর গ্রাহকরা ব্র্যানোর অফারকৃত বিভিন্ন পণ্যের সম্ভার থেকে পছন্দের পণ্য বিশেষ ছাড়ে কেনার সুযোগ পাবেন।

ব্র্যানোর এই অভিন্ন বিপণন উৎসবে নির্দিষ্ট কিছু ক্যাটাগরিতে প্রায় ৩৫% পর্যন্ত মূল্যছাড় রয়েছে যা উপভোগ করা যাবে স্টক থাকা পর্যন্ত। ১ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে আয়োজনটি।

পারফিউমে ৩০% মূল্য ছাড় এবং প্রসাধনীতে ২০% মূল্য ছাড় থাকছে। দেশি কাপড়ের প্রচারের জন্য শাড়ী ক্যাটাগরীতে থাকছে ঢাকাই জামদানি এবং টাঙ্গাইলের বিখ্যাত শাড়ী যা ২০% ছাড়ে কেনা যাবে। এছাড়া ঘড়ি, ডিজাইনার ড্রেস এবং গহনাতে পাওয়া যাবে ৩৫% মূল্য ছাড়।


প্রতিষ্ঠানের সিইও রাজীব রায় সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রকাশ করে বলেন যে, গত বছরের ১ সেপ্টেম্বর যাত্রা শুরু করে Branoo.com এখন সাফল্যের এক বছর উদযাপন করতে যাচ্ছে।   ব্র্যানো’র গ্রাহক এখন প্রায় ১১০০০।
তিনি জানান, এই অফারটিতে সবার অংশগ্রহণ নিশ্চিত করতে প্রতিষ্ঠানের ঢাকা অফিসে নির্দিষ্ট টিম থাকবে।

এছাড়া সদস্যদের জন্য খুব শীঘ্রই একটি বিশেষ সু্যোগ বহনকারী কার্ডের ব্যবস্থা করা হচ্ছে। মোবাইল অ্যাপসের কাজও প্রায় শেষের দিকে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
এসজেডএম


 




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।