ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এন্টি ভাইরাসের সাথে ‘পান্ডা’ স্পিকার ফ্রি !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
এন্টি ভাইরাসের সাথে ‘পান্ডা’ স্পিকার ফ্রি ! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্পেনের স্বনামধন্য ব্র্যান্ড ‘পান্ডা এন্টিভাইরাস’ এর সাথে এক বছরের ওয়ারেন্টি সহ পাওয়া যাবে পান্ডা অাকৃতির সাউন্ড স্পিকার।

দেশে পান্ডা আকৃতির এসব আকর্ষণীয় স্পিকার অফার করছে কম্পিউটার পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

সহযোগিতায় রয়েছে ‘গোল্ডেন ফিল্ড’ কোম্পানি।

পান্ডা ব্র্যান্ডের প্রচারণা দূত নাঈলা নাইম এক সংবাদ সম্মেলনে এই অফারের বিভিন্ন দিক তুলে ধরেন।
 
রোববার দুপুরে ‘গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড’ এর কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নাঈলা নাইম বলেন, ‘দেশে এন্টি ভাইরাসের সঙ্গে প্রতিটি কোম্পানি কিছু না কিছু বিনামূল্যে উপহার দিতে চায়। এক্ষেত্রে সবাই ‘পেনড্রাইভ’ দিয়ে থাকে। তবে আমরা একটু ব্যতিক্রমী দৃষ্টান্ত হিসেবে ‘পান্ডা’ আকৃতির স্পিকার বিনামূল্যে উপহার দিচ্ছি। ’

তিনি বলেন, ‘এক বছরের ওয়ারেন্টি সহ ‘গোল্ডেন ফিল্ড’ কোম্পানির এ স্পিকারে যে কোন সমস্যা দেখা দিলে তা বিনামূল্যে সার্ভিসিংয়ের ব্যবস্থা রয়েছে। ’

অফারটি সীমিত সময়ের জন্য উল্লেখ করে নাঈলা নাইম বলেন, উপহার হিসেবে পান্ডা আকৃতির ‘স্পিকার’ পেতে হলে ১১’শ ও ২২’শ টাকা মূল্যের যে কোনো একটি পান্ডা এন্টি ভাইরাস কিনতে হবে।

‘আকৃতিতে ছোট হওয়ায় স্পিকারটির বহন সুবিধাজনক’ উল্লেখ করে গ্লোবাল ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার সমীর কুমার দাস বলেন, এই অফার বাজারে সাড়া ফেলবে। কারণ দুটি পণ্যই উন্নতমানের।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন সেলিম আহম্মেদ বাদল এবং পান্ডা এন্টিভাইরাসের প্রোডাক্ট ম্যানেজার আজিম মোর্তুজা।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, আগস্ট ৩০,২০১৫
এফবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।