ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মিনি ওয়াক-ইন-সেন্টারের মাধ্যমে রবি’র গ্রাহক সেবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
মিনি ওয়াক-ইন-সেন্টারের মাধ্যমে রবি’র গ্রাহক সেবা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রাহকসেবাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মিনি ওয়াক-ইন-সেন্টার (ডব্লিউআইসি) চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গ্রাহকদের সেবায় সন্তোষজনক অভিজ্ঞতা দিতে রবি এ উদ্ভাবনী উদ্যোগ নিয়েছে।

 
 
সোমবার (৩১ আগস্ট) রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিনি ডব্লিউআইসি একটি টাচ পয়েন্ট, যেখানে গ্রাহকরা রবি’র সব রকমের বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা পাবেন; যা বর্তমানে বিদ্যমান রবি’র ডব্লিউআইসিগুলোতে রয়েছে।
 
সেবা প্রদানের দিক থেকে মিনি ডব্লিউআইসি এবং সাধারণ ডব্লিউআইসি’র মধ্যে আয়তন ছাড়া আর কোনো পার্থক্য নেই। মিনি ডব্লিউআইসির আয়তন ২০০ থেকে ৫০০ বর্গফুট। এটি বিদ্যমান ডব্লিউআইসিগুলোর চেয়ে তুলনামূলকভাবে ছোট।
 
এই মিনি ডব্লিউআইসি জেলা, থানা বা উপজেলা পর্যায়ে স্থাপন করা হয়েছে। প্রতিটি মিনি ডব্লিউআইসি থেকে প্রতিদিন একশয়েরও বেশি গ্রাহক সেবা পাচ্ছেন। মিনি ডব্লিউআইসিগুলোতে রবি’র সব স্মার্ট ডিভাইস অফারগুলো পাওয়া যাচ্ছে।
 
এছাড়া ডব্লিউআইসিগুলোতে সর্বাধুনিক অটো-কিউ ম্যানেজমেন্ট সিস্টেম রয়েছে, যা গ্রাহকদের অপেক্ষমাণ থাকার সময় কমিয়ে এনেছে। এতে থাকছে সেবা সম্পর্কে গ্রাহক অভিজ্ঞতা সংগ্রহের তাৎক্ষণিক সুবিধা।
 
এখন পর্যন্ত চট্টগ্রাম এবং কুমিল্লা অঞ্চলে ১১টি মিনি ডব্লিউআইসি উদ্বোধন করা হয়েছে। চট্টগ্রামের রাঙামাটি, রাউজান, খাগড়াছড়ি, বান্দরবান, সীতাকুণ্ড, কেরানির হাট, চকরিয়া, টেকনাফ, চট্টগ্রাম ইপিজেড এবং কুমিল্লার ক্যান্টনমেন্ট ও চান্দিনায় মিনি ডব্লিউআইসি স্থাপন করা হয়েছে।

এ উদ্ভাবনীমূলক গ্রাহকসেবা অতি শিগগিরই দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দেওয়া হবে।
 
মিনি ডব্লিউআইসিগুলো অনেক বেশি সংখ্যক গ্রাহকের কাছে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে তৈরি করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 
বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
এমআইএইচ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।