ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদে স্যামসাং’এ ‘সুপার সিক্স’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৫
ঈদে স্যামসাং’এ ‘সুপার সিক্স’

ঈদ-উল-আযহা উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এলো  ‘সুপার সিক্স অফার’।

এই অফারের আওতায় বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর, ওভেন এবং ওয়াশিং মেশিন কিনে ‘গ্যালাক্সি ট্যাব ৩, রাইস কুকার সহ সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়ের সুযোগ রয়েছে।

স্যামস্যাং টিভিতেও রয়েছে সর্বোচ্চ ২৫০০০ টাকা পর্যন্ত ছাড়।

ব্র্যান্ডটির এফএসআর এবং এসবিএস মডেলের রেফ্রিজারেটরের ক্রেতাদের জন্য ফ্রি গ্যালাক্সি ট্যাব ৩ এবং আরটি ৩৩ এবং আরটি ৫৬ মডেলের ক্রেতাদের জন্য থাকছে  ফ্রি রাইস কুকার। এছাড়া আছে আরটি ২৫ থেকে আরটি ২৯ মডেলের স্যামসাং রেফ্রিজারেটরের সাথে  সর্বনি¤œ ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

২০১৫ এর স্যামসাং টিভি মডেলগুলোতে  সর্বোচ্চ ২৫,০০০ টাকার মূল্য ছাড় এবং  ৩২এফ এইচ ৪০০৩, ৩২ এইচ ৪১০০, ৪০ ইএইচ ৫০০০ মডেল সর্বনিম্ ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়ে কেনা যাবে।

স্যামসাং সুপার সিক্স অফারে ওয়াশিং মেশিনের ক্রেতাদের জন্য থাকছে সর্বনিম্ ১,০০০ টাকা থেকে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত এবং ওভেনে সর্বনিম্ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স  ফিরোজ মোহাম্মদ অফারটি অফার সম্পর্কে বলেন, আমরা আসন্ন ঈদ-উল-আজহাকে প্রাধান্য দিয়ে, বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন এবং ওভেনে  নতুন এই সুপার সিক্স অফারটি আনতে পেরে আনন্দিত। এই অফারগুলো গ্রাহকদেরকে গৃহস্থালী ইলেকট্রনিক পণ্যসামগ্রী কিনে জাঁকজমকপূর্নভাবে ঈদুল আজহা পালনে  উৎসাহিত করবে।

স্যামসাং এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর  (ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস এবং সিঙ্গার) থেকে গ্রাহকরা অরিজিনাল স্যামসাং পণ্য অফারটি সহ সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৫
এসেজডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।