ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ষষ্ঠ প্রজন্মের এমএসআই গেমিং মাদারবোর্ড এনেছে ইউসিসি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
ষষ্ঠ প্রজন্মের এমএসআই গেমিং মাদারবোর্ড এনেছে ইউসিসি

বিশ্বের শীর্ষস্থানীয় গেমিং হার্ডওয়্যার নির্মাতা এমএসআই সম্প্রতি বিশ্ববাজারে অবমুক্ত করে ষষ্ঠ প্রজন্মের জেড১৭০ সিরিজের গেমিং মাদারবোর্ড। নতুন এই মাদারবোর্ডটি বাংলাদেশের বাজারে এনেছে প্রযুক্তিপণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইউসিসি।



বুধবার আনুষ্ঠানিকভাবে পণ্যটি প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমএসআইয়ের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সেকশন ম্যানেজার মাইকেল লিয়াং এবং সেলস স্পেশালিস্ট কেন সাং। ইউসিসি’র মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. নিয়ামত হাসান নিমুর সঞ্চালনায় ইউসিসি‘র পক্ষে ছিলেন হেড অব সেলস এজিএম মো. শাহিন মোল্লা, প্রোডাক্ট ম্যানেজার জায়নুস সালেখিন ফাহাদ সহ উত্তরা, আইডিবি এবং এলিফ্যান্ট রোডের সংশ্লিষ্ট প্রথম সারির এমএসআই পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে বাংলাদেশের সেরা গেমিং টিম রেড ভাইপারস এর পক্ষ থেকে মিঃ শাফি মঞ্চে আসেন এবং এমএসআই গেমিং বোর্ড নিয়ে তার অভিজ্ঞতা ও নতুন মাদারবোর্ড সম্পর্কে আকর্ষনীয় বিভিন্ন দিক তুলে ধরেন। পাশাপাশি গ্রাহকদের কাছে এই পণ্যটির সম্ভাব্য গ্রহনযোগ্যতা নিয়ে সুন্দর কিছু মন্তব্য করেন শাফি।

উল্লেখ্য, নতুন এই সিরিজের মাদারবোর্ড ‘পারফরমেন্স গেমিং, এন্থুজিয়াষ্ট গেমিং ও আরসেনাল গেমিং এই তিন ক্যাটাগরিতে বিভক্ত করা হয়েছে। ফলে প্রত্যাশা অনুযায়ী পণ্য কিনতে পারবে গ্রাহকরা।

ইন্টেল সিক্স জেনারেশন প্রসেসর সার্পোটেড এই মাদারবোর্ডে রয়েছে ৪টি ৠাম শ্লট। বেষ্ট ইন ক্লাশ ফিচার ও টেকনোলজি সম্বলিত মাদারবোর্ডে এছাড়াও থাকছে ওসি জিনি ক্লিক বায়স৪, কিলার ঊ২৪০০ গেমিং নেটওয়াকিং’এ সর্বোচ্চ ফ্রাগ এবং সর্বনিম্ন ল্যাগ এর নিশ্চয়তা, অডিও বুষ্ট২, সাউন্ড, ইউএসবি ৩.১ এবং সাটা ৮ এর মত আকর্ষণীয় সব ফিচার।

১৭৮০০ টাকা থেকে ২৫৪০০ টাকা নির্ধারিত মূল্যের পণ্যগুলো ব্যবহারকারীদের সর্বোচ্চ পারফরমেন্স নিশ্চিত করতে সক্ষম হবে বলে আশা করছে প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানের শেষে মনোমুগ্ধকর লাকী ড্র অনুষ্ঠিত হয় যার মাধ্যমে আকর্ষনীয় সব পুরষ্কার জিতে নেন আগতরা।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।