ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘ক্যাম্পাস নেটওয়ার্ক ডিজাইন অ্যান্ড ডাটা সেন্টার সল্যুশন’ কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
‘ক্যাম্পাস নেটওয়ার্ক ডিজাইন অ্যান্ড ডাটা সেন্টার সল্যুশন’ কর্মশালা

ইউনিভার্সিটি আইটি ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘ক্যাম্পাস নেটওয়ার্ক ডিজাইন অ্যান্ড ডাটা সেন্টার’ শীর্ষক কর্মশালা। আইসিটি কোম্পানি আমরা কোম্পানিসের পৃষ্ঠপোষকতায় শনিবার গুলশানের গার্ডেনিয়া গ্র্যান্ড হলে অনুষ্ঠিত হয় কর্মশালাটি।



তথ্যপ্রযুক্তির সময়োপযোগী ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সাজানো দিনব্যাপী এই কর্মশালায় বিশিষ্ট তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞদের উপস্থিতিতে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইটি-কর্মী সহ ২০০ জনের বেশি প্রযুক্তি কৌতুহলীরা অংশগ্রহন করে। অংশগ্রহনকারীদের দক্ষতা বৃদ্ধি এবং তথ্যপ্রযুক্তিতে নতুন নতুন উদ্ভাবনী চিন্তার উপরে আলোকপাত করেন তারা। এছাড়া প্লাটফর্মটির অভিজ্ঞতা তাদের সাথে বিনিময় করা হয়।

উল্লেখ্য, ইউনিভার্সিটি আইটি ফোরাম হলো একটি স্বাধীন এবং অলাভজনক প্রতিষ্ঠান যারা বাংলাদেশের প্রাইভেট ও পাবলিক ইউনিভার্সিটিগুলোর আইটি টিমদের নিয়ে সদস্য গঠন করে।

কর্মশালায় আমরা কোম্পানিসের ম্যানেজিং ডিরেক্টর মি. সৈয়দ ফরহাদ আহমেদ সহ দেশের বিভিন্ন আইটি কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের প্রযুক্তি অঙ্গনে আমরা কোম্পানিসের বিশাল অবদানের ফলস্বরুপ বিশ্বে তাদের ভাল সুনাম রয়েছে। সেই ধারাবাহিকতায় দেশের আইটি কর্মীদের দক্ষতা বাড়ানোর লক্ষ্যে আয়োজিত এই কর্মশালায় সহায়তা। কর্মশালাটি সফলভাবে সম্পন্নের জন্য উচ্চগতির ইন্টারনেট ভিডিও কনফারেন্স সুবিধা প্রদান করেছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।