ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাজারে সাড়া ফেলেছে এলিটের ‘ইভো এয়ার’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
বাজারে সাড়া ফেলেছে এলিটের ‘ইভো এয়ার’

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড এলিটের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘ইভো এয়ার’ বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। প্রযুক্তির নতুন নতুন ফিচার, সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় ডিজাইনের কারণে ক্রেতাদের কাছে হ্যান্ডসেটটি ব্যাপক সমাদৃত হয়েছে।



নজরকাড়া ডিজাইনের স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি সুপার অ্যামোলেড হাইডেফিনেশন ডিসপ্লে, যা সূর্যের আলোতেও দেখা যাবে স্পষ্ট। এছাড়া রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর, মিডিয়াটেক চিপসেট, চতুর্থ প্রজন্মের মালি গ্রাফিক্স, ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ এবং ২ গিগাবাইট র‌্যাম।

অপারেটিং সিস্টেমে ডিভাইসটিতে রয়েছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপ ৫.০। সিএনসি ডায়মন্ড কাটিং টেকনোলজি আর অ্যালুমিনিয়ামের উপাদান থাকায় হ্যান্ডসেটটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। এর ডিসপ্লে সুরক্ষায় আছে গরিলা গ্লাস থ্রি, ফলে ডিসপ্লেতে সহজে দাগ পড়বে না।

ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং ডুয়েল টোন ফ্ল্যাশ। এতে উন্নত সেন্সর ছাড়াও নয়েজ রিডাকশন, সেলফ টাইমার ইত্যাদি অপশনের পাশাপাশি ফেস বিউটি মোড, মাল্টি অ্যাঙ্গেল ভিউ মোড রয়েছে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে একই সঙ্গে দু’টি সিম কার্ড (থ্রিজি) ব্যবহার করা যাবে।

১৩ মাসের ওয়ারেন্টিসহ স্মার্টফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ১৪ হাজার ৬৬৬ টাকা।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।