ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং, গ্রামীণফোন নিয়ে আসছে ‘গ্যালাক্সি নোট ৫’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
স্যামসাং, গ্রামীণফোন নিয়ে আসছে ‘গ্যালাক্সি নোট ৫’ ছবি: সংগৃহীত

গ্রামীণফোনের সহযোগিতায় স্যামসাং মোবাইল বাংলাদেশ দেশের বাজারে নিয়ে আসছে ‘গ্যালাক্সি নোট ৫’।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্র্যাঞ্চ অফিসের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন সহ প্রতিষ্ঠানের উর্ধ্বতনদের উপস্থিতিতে সোমবার পণ্যটির ঘোষণা দেয়া হয়।




মোবাইলে মাল্টিটাস্কিং সুবিধার ক্ষেত্রে গ্যালাক্সি সিরিজের এ পণ্যটি ভিন্ন মাত্রা নিয়ে আসার পাশাপাশি বড় পর্দার স্মার্টফোনের বাজারে এটি স্যামসাং’র প্রতিশ্রুতির প্রতিফলন বলে মনে করছেন তারা।

অনন্য ডিজাইনের কোয়াড এইচডি সুপার অ্যামোলেড প্রযুক্তির ৫.৭ ইঞ্চির নোট ৫’এ সাইডসিঙ্ক এর মতো দারুণ সব প্রোডাক্টিভিটি ফিচারের সমন্বয় রয়েছে। মাল্টিটাস্কাররা এতে পাবে ফিফ্থ জেনারেশনের এস-পেন।

সর্বোচ্চ ৪ জিবি ৠাম সহ শক্তিশালী প্রসেসর ব্যবহারকারীর সব ধরণের কাজ যেমন অবিরাম মাল্টিটাস্কিং, দ্রুত বার্তা আদানপ্রদান, সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট আপডেট করা সহ কোনোরকম ল্যাগ ছাড়াই দারুণ গ্রাফিক্সের সব গেম খেলতে সাহায্য করবে।
 
নোট ৫ সম্পর্কে চুন সু মুন বলেন, “বড় স্ক্রিনের স্মার্টফোনগুলো ব্যবহারকারীদের আরো ভালো ভিউয়িং অভিজ্ঞতা দেবে স্যামসাং এই প্রতিশ্রুতিতে বিশ্বাসী এবং চলতি পথে তাদের কর্মদক্ষতা বাড়িয়ে দেবে।

তিনি আরো বলেন, “নোট ৫ উন্মোচনের সাথে আমরা মনোনিবেশ করেছি উদ্যোগী উদ্ভাবনের দিকে যা আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম হবে। ”

ইয়াসির আজমান বলেন, “বাংলাদেশে টেলিকম বাজারের নেতৃস্থানীয় অপারেটর হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবচেয়ে সেরাটা দিতে বদ্ধপরিকর। আমরা এটা নিয়েও গর্বিত যে, আমাদের গ্রাহকরাই প্রথম গ্যালাক্সী নোট ৫ ব্যবহারের সুযোগ পাবেন। ” গ্রামীনফোনের সবার জন্য ইন্টারনেট এর মাধ্যমে ৫ কোটি মানুষকে তাদের নেটওয়ার্কের আওতায় আনা সম্পর্কে বলেন, “গ্রামীণফোন এই ডিভাইসের সাথে একটি এক্সক্লুসিভ ডাটা অফার নিয়ে এসেছে যেন গ্রামীণফোনের গ্রাহকরা সবচেয়ে সেরা স্মার্টফোন এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন। ”

এ মুহূর্তে নোট ৫’র প্রি-বুকিং দেয়া যাবে সঙ্গে উপহার হিসেবে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে পাবে ২ মাসের জন্য ৮ জিবি ডাটায় ৫০০ টাকা ডিসকাউন্ট (৩ বার)। গ্রাহকরা আরও পাবেন টাইমজোনের ১০,০০০ টাকা মূল্যমানের একটি গিফ্ট ভাউচার।

৩২ জিবি স্টোরেজের এই ডিভাইসটি গোল্ড প্ল্যাটিনাম এবং সিলভার প্ল্যাটিনাম রঙে পাওয়া যাবে। ৬৯,৯০০ টাকা মূল্যের নোট ৫ এর  গ্রাহকরা ১২ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধাতেও পণ্যটি কিনতে পারবেন।

গ্রাহকরা ৯ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত prebooknote5.com সাইটে অথবা নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে, গ্রামীণফোন সেন্টারে প্রি-বুক দিতে পারবে। বুকিং নিশ্চিত করতে গ্রাহকদের ৫,০০০ টাকা জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।