ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রামগতি ও কমলনগরে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
রামগতি ও কমলনগরে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলায় প্রশাসনের উদ্যোগে পৃথক ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রামগতি ও সকালে কমলনগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।


 
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) সামসুন নাহার সুমির সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক প্রদেশ কুমার সাহা ‍এবং জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তৌহিদুল ইসলাম।

ডিজিটাল মেলায় সরকারি অফিস, ইউনিয়ন পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠান ও এনজিওসহ বিভিন্ন সংগঠনের ২০টি স্টল অংশ নেয়।  

এদিকে, দুপুরে রামগতিতে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক। পরে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ ও রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।