ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্র্যানো ডটকম’এ আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সি ‘মোবাইল অ্যাপস’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
ব্র্যানো ডটকম’এ আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সি ‘মোবাইল অ্যাপস’ ছবি: সংগৃহীত

বর্তমান বিশ্বকে তথ্যপ্রযুক্তির বিশ্ব বলে আখ্যায়িত করা হয়, আর এই তথ্যপ্রযুক্তিনির্ভর যুগে মানুষের অতি প্রয়োজনীয় সঙ্গী স্মার্টফোন।   এই স্মার্টফোন বিভিন্ন অ্যাপসের মাধ্যমে আমাদের নিত্যদিনের অতি জরুরি কিছু কাজ সহজ করে দিয়েছে।

ফলে যেকোনো যায়গায় বসেই সব ধরনের সেবা গ্রহন করা যাচ্ছে এসব অ্যাপস মাধ্যমে।

তাই যুগের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এনেছে অত্যাধুনিক ব্র্যানো মোবাইল অ্যাপ যা অনলাইন ক্রয়কে করে তুলবে আরো সহজতর।  

প্রতিষ্ঠানটি মনে করছে, ফ্রি ব্র্যানো শপিং অ্যাপটি ব্যবহারকারীদের সময় এবং অর্থ দুটোই বাঁচাবে। গ্রাহকরা যেকোনো সময় যেকোনো স্থান থেকে অ্যাপটি দিয়ে কেনাকাটা করতে পারবেন। এছাড়া সহজেই গ্রাহকেরা যাতে পছন্দের পণ্যটি খুঁজে পায় এবং কিনতে পারে সেজন্য অ্যাপটি গতিশীল এবং আকর্ষনীয় করে তৈরি করা হয়েছে।

এখানে নারী এবং পুরুষদের জন্য রযেছে রকমারি পারফিউম ও কসমেটিকস, জুয়েলারি, ঘড়ি ও ডিজাইনার ড্রেস, ডিজাইনার শাড়ি। আরো রয়েছে  বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানী ও টাঙ্গাইল শাড়ি, লেদার সামগ্রী, বিভিন্ন মনোমুগ্ধকর পেইন্টিং, গ্রামবাংলার হস্তশিল্পসামগ্রী এবং বই।

উল্লেখ্য, প্রথমবার অ্যাপটির মাধ্যমে কেনাকাটা করলে পাওয়া যাবে ১০০ টাকার ডিসকাউন্ট।

অ্যাপসটি তৈরিতে ব্যবহৃত হয়েছে আর্টিফিশিয়াল ইন্ট্যালিজেন্সি ফলে নিজের বুদ্ধিমত্তা খাটিয়ে ব্যবহারকারীর পছন্দের পণ্যগুলো এবং চাহিদা অনুযায়ী পণ্য প্রদর্শন করে। ইউনিক আর্কিটেকচার থাকায় এটি ব্র্যানোর ৫০০০ এরও বেশি পণ্য এবং ১০০০০ এরও বেশি বই প্রদর্শন করে।

মোবাইলের ব্যাটারি লাইফ এবং ইন্টারনেটের ডাটা খরচ যাতে কম হয় সেভাবে তৈরি হয়েছে এটি।

অ্যাপটির আরো কিছু অতুলনীয় বৈশিষ্ট্য হলো ব্যবহারকারী কোন ধরনের সাইন আপ  প্রসেস ছাড়াই  ব্যবহার করতে পারবেন।

এই (https://www.youtube.com/watch?v=ILXj0DHMAx0) লিংকটিতে ব্যবহারকারীরা সরাসরি বুঝতে পারবেন পক্রিয়াটি।

ব্র্যানোতে কেউ অর্ডার করলে পণ্যটি হাতে পৌছানো পর্যন্ত সার্বক্ষণিক নোটিফিকেশন দেবে। পেমেন্টের ক্ষেত্রে আছে বিভিন্ন অপশন। যেমন চাইলে ঘরে বসেই অনলাইনে ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা মোবাইলে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতেও প্রতিশ্রুতিবদ্ধ তারা।

এছড়া রয়েছে ক্যাশ অন ডেলিভেরি সার্ভিস।
ব্র্যানোর মোবাইল অ্যাপ (Branoo Mobile App) আর বিস্তারিত জানতে ভিজিট করুন http://branoo.com/mobile-apps

অ্যাপ ডাউনলোড করতে যেতে হবে এই ঠিকানায় https://play.google.com/store/apps/details?id=branoo.royex.com.branooapp

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।