ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘বাংলাদেশ রোড শো ইউকে’ অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
‘বাংলাদেশ রোড শো ইউকে’ অনুষ্ঠিত ছবি: সংগৃহীত

‘বিনিয়োগকারীদের জন্য সুযোগ তৈরী’ এই প্রতিপাদ্য নয়ে লন্ডনে সম্প্রতি অনুষ্ঠিত হয় দুইদিনের ‘বাংলাদেশ রোড শো ইউকে ২০১৫’। বাংলাদেশে বিনিয়োগ বোর্ড আয়োজিত এই অনুষ্ঠানে সরকারের উর্ধ্বতন কর্মকর্তা, দেশীয় উদ্যোক্তা ও বিনিয়োগকারী, প্রবাসী বাংলাদেশী, শিল্প-বিশেষজ্ঞ ও বক্তারা অংশগ্রহন করেন।



‘আমরা কোম্পানিস’ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ প্রধান বক্তা হিসেবে বাংলাদেশে তথ্যপ্রযুক্তির সম্ভাবনা নিয়ে বক্তব্য উপস্থাপন করেন। এছাড়া বাংলাদেশে টেলিযোগাযোগ শিল্পের সম্ভাবনা নিয়ে কথা বলেন তিনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট শিল্প-উদ্যোক্তা সালাহউদ্দিন কাশেম খান, গ্রামীণফোনের প্রধান আর্থিক কর্মকর্তা দিলিপ পাল ও বাংলালিংকের প্রধান আর্থিক কর্মকর্তা আহমেদ হালিম।

বাংলাদেশে বিনিয়োগ পরিস্থিতি, বিদেশি বিনিয়োগকারীদের সুযোগ এবং সরকারি বেসরকারি খাত ও বিনিয়োগকারীদের মধ্যে সংযোগ স্থাপন-বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয় এই রোড শো’তে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।