ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সিম্ফনির গ্রাহকরা হোটেল ওশান প্যারাডাইজে পাবেন ৩০% ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
সিম্ফনির গ্রাহকরা হোটেল ওশান প্যারাডাইজে পাবেন ৩০% ছাড়

ঢাকা: কক্সবাজারে অবস্থিত হোটেল ওশান প্যারাডাইজ-এর রুম ট্যারিফ’র উপর সারা বছর জুড়ে ৩০ শতাংশ ছাড় পাবেন সিম্ফনি স্মার্টফোন গ্রাহকরা।

বৃহস্পতিবার (১৭ই সেপ্টেম্বর) এডিসন গ্রুপের প্রধান কার্যালয়ে হোটেল ওশান প্যারাডাইজ-এর সঙ্গে এ সংক্রান্ত একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়।



চুক্তি অনুযায়ী, চলতি বছরের আগস্ট মাসের পরে কেনা সিম্ফনি স্মার্টফোন গ্রাহকরা হোটেল ওশান প্যারাডাইজ-এর রুম ট্যারিফ’র উপর সারা বছর জুড়ে ৩০ শতাংশ ছাড় পাবেন। তবে এ সুযোগ ঈদের ছুটি, দীর্ঘ ৫ দিনের সরকারি ছুটি এবং ইংরেজি নববর্ষের আগের রাতের জন্য প্রযোজ্য নয়।

সিম্ফনি গ্রাহকরা তাদের স্মার্টফোনটি হোটেল কর্তৃপক্ষকে দেখালেই এই সুযোগটি নিতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এডিসন গ্রুপের পক্ষ থেকে জেষ্ঠ পরিচালক রেজোয়ান হক, মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম ও উপ-ব্যবস্থাপক শাহরিয়ার হুদা এবং হোটেল ওশান প্যারডাইজ-এর পক্ষ থেকে সেলস ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেষ্ঠ ব্যবস্থাপক খায়রুল আনাম এবং ব্যবস্থাপক তানভীর শওকত প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।