ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাপল আপডেট

অ্যাপল আইপডের নতুন সংস্করণ নিয়ে গুজব!

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০
অ্যাপল আইপডের নতুন সংস্করণ নিয়ে গুজব!

আগামী সপ্তাহে অ্যাপল তাদের বহুল প্রত্যাশিত আইপডের নতুন সংস্করণ উন্মোচন করতে পারে বলে মিডিয়ার গুজব ছড়ানো হচ্ছে। এরই মধ্যে বিশ্বের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠানসহ আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এ উপলক্ষে ইমেইলে আমন্ত্রণও জানানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ১ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অ্যাপল আইটিউনসের ক্লাউড সংস্করণ যুক্ত নতুন আইপড অবমুক্ত করার গুজব মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফলে বিশ্বব্যাপী সঙ্গীতপ্রেমীরা গুণছেন অপেক্ষার প্রহর। আগ্রহীদের ধারণা, অ্যাপল নতুন বৈশিষ্ট্যের আইপড অবমুক্ত করতে যাচ্ছে। আমন্ত্রিত ইমেইলে মিউজিক গিটারের সঙ্গে অ্যাপলের লোগোও যুক্ত করা হয়েছে।

সঙ্গতই ধারণা করা হচ্ছে, নতুন আইপ্যাডে সঙ্গীতই সর্বোচ্চ গুরুত্ব পাবে। আর আইটিউনস প্লেয়ার হালনাগাদ হবে মূল আকর্ষণ। গুগল বাজ ব্যবহার করে অ্যাপলের নতুন টিভি বক্স তৈরি করা হচ্ছে। যা সুলভ মূল্যে পাওয়া যাবে।

সম্প্রতি প্রযুক্তিকেন্দ্রিক ওয়েবসাইট বয় জিনিয়াস প্রতিবেদনে প্রকাশিত, এ মুহূর্তে অ্যাপলের আগ্রহ আইটিউনসকে আরও সহজলভ্য ও জনপ্রিয় করে তোলা। যা কমপিউটার থেকে অন্য সব অ্যাপল পণ্যে সহজেই ব্যবহার করা সম্ভব হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৩৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।