ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অপো ‘এফ১৯ প্রো’র জমকালো উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
অপো ‘এফ১৯ প্রো’র জমকালো উদ্বোধন

ঢাকা: চলতি বছরে ১০ মার্চ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে অপো ‘এফ১৯ প্রো’র জমকালো উদ্বোধন অনুষ্ঠান। যা অপো ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

 

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মি. ডেমন ইয়াং; কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান; মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভিসহ অন্যান্য অপো অফিশিয়ালসহ এবং ‘এফ১৯ প্রো’র আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসেডরস, সিয়াম আহমেদ এবং সাফা অনুষ্ঠানে উপস্থিত থাকছেন।  

অপো ‘এফ১৯ প্রো’ সম্পর্কে জোশিতা সানজানা রিজভান বলেছেন, এই ফোনের অত্যাধিক স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচারস তরুণ প্রজন্মকে আরও বেশি আকর্ষিত করবে এবং এর বাজারমূল্য ফোনটির ফিচারস ও অন্যান্য গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী। প্রোগ্রামটি শুরু হচ্ছে একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে।  

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে উপস্থিত আছেন হৃদি শেইখ ও তার দল। চমৎকার এই অপো ‘এফ১৯ প্রো’ হ্যান্ডসেটটি দর্শকদের আরও বেশি আকর্ষণ করতে এলইডিতে প্রদর্শিত হচ্ছে এবং এছাড়াও অপো ব্র্যান্ড ও এর সব পণ্য দর্শকদের সামনে তুলে ধরা হচ্ছে।  

অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রি-ডি ম্যাপিং দেখানো হচ্ছে। এছাড়াও সঙ্গীত পরিবেশন করার জন্যে উপস্থিত আছেন দেশের অন্যতম শীর্ষ সঙ্গীতশিল্পী পড়শি।  

উপস্থিত দর্শকদের জন্যে আরও থাকছে চমকপ্রদ র‌্যাম্প শো, যেখানে ‘এফ১৯ প্রো’ এবং ‘অপো ব্যান্ড স্টাইল’র দুর্দান্ত ও নজরকাড়া সব বৈশিষ্ট্যগুলো প্রদর্শন করে ফোনটি কতটা স্টাইলিশ এবং ট্রেন্ডি এবং কিভাবে এটি সবার জীবনকে আইকনিক করে তুলবে তা বোঝাতে যাচ্ছে।

‘এফ১৯ প্রো’র বাজারমূল্য, টেলিভিশন বিজ্ঞাপন এবং অন্যান্য সব এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরবেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ড্যামন ইয়াং।  

নতুন অপো ‘এফ১৯ প্রো’ হ্যান্ডসেটটিকে দুটি নজরকাড়া রঙে দেখা যাবে, ‘ফ্যান্টাস্টিক পার্পল’ এবং ‘ফ্লুইড ব্ল্যাক’।  

এই ফোনে পাওয়া যাচ্ছে ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, অত্যন্ত আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘমেয়াদি গেমিং সুবিধা। এই ফোনে আরও থাকছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪ দশমিক শূন্য এবং অত্যাধিক হাই পাওয়ারের ব্যাটারি।

নতুন ‘এফ১৯ প্রো’ ফোনটি এতটাই হালকা ও সুক্ষ ডিজাইন সম্পন্ন যে, এটা হাতে কিংবা পকেটে মোটেও ভারি মনে হবে না। এই ফোনে গ্রাহকেরা ওভারহিটিংয়ের প্রবলেম পাবেন না। অপো ‘এফ১৯ প্রো’র মূল্য ২৮৯৯০ টাকা। অতএব বলা যায়, ‘এফ১৯ প্রো’ গ্রাহকদের জন্যে এবছরের সেরা উপহার হতে চলেছে। অপো ‘এফ১৯ প্রো’র ফার্স্ট সেল ১৮ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে। ফার্স্ট সেলের আগ পর্যন্ত গ্রাহকরা ফোনটি প্রি অর্ডার করতে পারবেন। প্রি অর্ডারের সঙ্গে থাকছে রবির পক্ষ থেকে ২০জিবি ৪জি ইন্টারনেট ফ্রি।  প্রোগ্রামটি অপোর অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

উপস্থিত দর্শকদের জন্যে রয়েছে ডিনারের সুব্যবস্থা ও ১৯টি ইউনিট আকর্ষণীয় উপহার।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।