ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বড় ডিসপ্লে আর অধিক স্টোরেজ নিয়ে ভিভো ওয়াই ১ এস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
বড় ডিসপ্লে আর অধিক স্টোরেজ নিয়ে ভিভো ওয়াই ১ এস

ঢাকা: বড় ডিসপ্লে, অধিক স্টোরেজ আর শক্তিশালী ব্যাটারি নিয়ে বাংলাদেশের বাজারে এসেছে ভিভো ওয়াই ১ এস। ৬ দশমিক ২২ ইঞ্চির হালো ফলভিউ এইচডি প্লাস ডিসপ্লে সম্বলিত এ ডিভাইসটি পাওয়া যাচ্ছে।


 
সোমবার (১৫ মার্চ) ভিভো বাংলাদেশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ওয়াই ১ এস নামের এ স্মার্টফোনটিতে রয়েছে বড় ডিসপ্লেসহ চমৎকার মানের কনফিগারেশন। ডিভাইসটির স্ক্রিন টু বডি অনুপাত ৮৮ দশমিক ৬ শতাংশ। ফলে ভিডিও দেখা এবং গেম খেলার ক্ষেত্রে ভালো অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। স্লিম বডির এ ফোনটির ওজন মাত্র ১৬১ গ্রাম এবং থিকনেস ৮ দশমিক ২৮ মিলিমিটার। ফলে থ্রিডি কার্ভড বডির এ ফোনটি সহজেই মুষ্টিবদ্ধ করা যাবে।
  
স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারসহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০৩০ এমএএইচের ব্যাটারি। ফলে চার্জিং নিয়েও গ্রাহকদের বাড়তি দুশ্চিন্তা থাকবে না।
 
ভিভো ১ এস ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবির র‌্যাম। ফোনটিতে ইন্টারনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ৩২ জিবির রম, পাশাপাশি গ্রাহকরা ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করতে পারবেন।
 
৫ মেগাপিক্সেলের (১.৮ অ্যাপরচার) ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের (২.২ অ্যাপারচার) ব্যাক ক্যামেরা যুক্ত করা হয়েছে ভিভো ১ এস ফোনটিতে। অলিভ ব্ল্যাক ও অরোরা ব্লু এই দুই কালারের ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস ১০.৫ অপারেটিং সিস্টেম।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এসএইচএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।