ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি এবং ওকে দোয়েলের চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
রবি এবং ওকে দোয়েলের চুক্তি রবি এবং ওকে দোয়েলের চুক্তি

ঢাকা: মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এবং ‘ওকে দোয়েল’ একটি কৌশলগত চুক্তি সই করেছে।

চুক্তির ফলে ওকে দোয়েলকে ইন্ডাস্ট্রিয়াল সিম সরবারহের মাধ্যমে ডেটা কানেক্টিভিটি, মনিটরিং সক্ষমতা এবং প্রতিষ্ঠানটির কর্মীদের ডিজিটাল বিনোদন নিশ্চিত করবে রবি।

সম্প্রতি রাজধানীর দ্য ওয়েস্টিন হোটেলে এ চুক্তি সই হয়েছে বলে মঙ্গলবার (১৬ মার্চ) এক বিজ্ঞপ্তিতে জানায় রবি।

রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং ওকে দোয়েলের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

রবির এমডি এবং সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘আমরা সবসময় উদ্ভাবন ও নতুন প্রযুক্তির সঙ্গে যুক্ত থেকেছি। ওকে দোয়েলে ইন্ডাস্ট্রিয়াল সিম সরবারহের মাধ্যমে আমরা ডেটা কানেক্টিভিটি, মনিটরিং সক্ষমতা এবং ডিজিটাল বিনোদন নিশ্চিত করবো। বাঘ মোটরস পরিবেশকে সুরক্ষিত রাখতে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে কাজ করছে। আমি বিশ্বাস করি, আমাদের অত্যাধুনিক প্রযুক্তি এবং তাদের পরিবেশবান্ধব উদ্ভাবনী উদ্যোগের সমন্বয় ইন্ড্রাস্ট্রিতে আমূল পরিবর্তন আনবে। ’

ওকে দোয়েলের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বলেন, ‘আমাদের অগ্রগতিতে রবির মতো একটি ডিজিটাল কোম্পানিকে পাশে পেয়ে আমরা আনন্দিত। আমরা আশাবাদী রবির সঙ্গে এ পার্টনারশিপের ফলে আমরা আমাদের গ্রাহকদের আরও মানসম্মত সেবা দেওয়ার সুযোগ পাব। ভবিষ্যতে রবির সঙ্গে আমাদের বন্ধন আরও দৃঢ় করার পরিকল্পনা রয়েছে। ’

চুক্তি অনুষ্ঠানে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনারসহ উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এমআইএইচ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad