ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

বাজারে ইনফিনিক্সের নতুন চমক ‘নোট ১০’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
বাজারে ইনফিনিক্সের নতুন চমক ‘নোট ১০’

ঢাকা: দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে আকর্ষণীয় ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ ‘নোট ১০’ বাজারে এনেছে স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’। সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ এই ডিভাইসটি ব্যবহার করে দৈনন্দিন প্রয়োজন মেটানোর পাশাপাশি বিনোদন উপভোগের অভিজ্ঞতাও অর্জন করতে পারবেন ব্যবহারকারী।

 

স্মার্টফোনটিতে রয়েছে- মিডিয়াটেক গেমিং প্রসেসর হেলিও জি৮৫, ৬.৯৫ এফএইচডি+ সুপার-ফ্লুইড ডিসপ্লে, একটি ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ক্যামেরা এবং ডিটিএস সম্বলিত সিনেম্যাটিক ডুয়েল স্পিকার। ফলে ‘নোট ১০’ সিরিজের এই স্মার্টফোনটি দামের তুলনায় অন্যান্য মোবাইলের চেয়ে ব্যবহার উপযোগী।  

মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসরে থাকছে ৬৪-বিট অক্টা-কোর প্রসেসর, যেটিতে রয়েছে ২.০ গিগাহার্টজের দুটি পারফরম্যান্স কোর এআরএম কর্টেক্স-এ৭৫ এবং ১.৮ গিগাহার্টজ ক্ষমতার ছয়টি পাওয়ার-ইফিসেন্ট কোর কর্টেক্স-এ৫৫ সিপিইউ।  

এটি দ্রুতগতির জিপিইউগুলোর মধ্যে অন্যতম, যার এআরএম এমএএলআই-জি৫২ এমসি২ জিপিইউ, ক্লকিং ১ গিগাহার্টজ। ইনফিনিক্স ‘নোট ১০’ স্মার্টফোনে রয়েছে ৬ জিবি র্যাম এবং প্রায় ১২৮ জিবি’র মেমোরি স্টোরেজ।
 

‘নোট ১০’ এর ক্যামেরা দিয়ে দিনে-রাতে যেকোনো অবস্থার নৈসর্গিক ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা।  

২৯ সেপ্টেম্বর থেকে ইনফিনিক্সের প্রিমিয়াম ‘নোট ১০’ স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায় দেশের যেকোনো প্রান্ত থেকে সর্বাধুনিক প্রযুক্তির এই স্মার্টফোনটি সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এমআইএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa