ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে ট্যাপের চুক্তি 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে ট্যাপের চুক্তি 

ঢাকা: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) এর মধ্যে চুক্তি সই হয়েছে।  

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, যা বাংলাদেশে ডিজিটালাইজড ইন্স্যুরেন্সের পথিকৃৎ ও ট্রাস্ট আজিয়াটা পে দেশের মোবাইল ফাইনাসিয়াল সার্ভিস প্রোভাইডার।

সম্প্রতি হওয়া চুক্তির মাধ্যমে ট্যাপ অ্যাপ দিয়ে সব গ্রাহক গার্ডিয়ান লাইফের বীমা পলিসি কিনতে এবং প্রিমিয়াম দিতে পারবেন। দেশের মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স এর ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে আরও সমৃদ্ধ করতে এই পার্টনারশিপ গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল বীমা পণ্য অফার করছে।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম এবং ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) এর ভারপ্রাপ্ত সিইও দেওয়ান নাজমুল হাসান তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে সই করেন।  

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অফ ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মাজেদুর রশিদ চৌধুরী, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি ইয়াসিন আরাফাত, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি আসিফ উল ইসলাম, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি আরিফুল হক এবং ট্রাস্ট আজিয়াটা পে থেকে হেড অফ সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ জালাল উদ্দিন, হেড অফ সেলস স্ট্র্যাটেজি ফাসিহুল মোস্তফা, ডিজিএম (মার্চেন্ট পেমেন্ট) আসিফ বিন মুজিব, ডিজিএম (ব্র্যান্ড মার্কেটিং) শাফিন এম ইউনুস দাউদ, লিগ্যাল কাউন্সিল কে.এম. শহিদুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এমআইএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।