ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মোবাইল মেলায় অফারের ছড়াছড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
মোবাইল মেলায় অফারের ছড়াছড়ি

ঢাকা: স্মার্টফোন ও ট্যাব মেলার শেষ দিনে কোম্পানিগুলোর অফারের ছড়াছড়ি। মেলা থেকে মোবাইল কিনলে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ৩ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত।

অনলাইনে অর্ডার করলেও দেওয়া হচ্ছে ডিসকাউন্ট ও ফ্রি হোম ডেলিভারি।

শনিবার (৮ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) স্মার্টফোন ও ট্যাব মেলা ঘুরে এমন সব আকর্ষণীয় অফারের তথ্য জানা যায়।

মেলার আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান বাংলানিউজকে বলেন, এবারের মেলায় ওমিক্রন ও করোনার কারণে দর্শনার্থী কম আসছে। প্রতিবারের তুলনায় আমাদের মেলায় যে পরিমাণ ক্রাউড থাকে, তুলনামূলক সে অনুযায়ী কম। অন্য বছরগুলোতে মেলায় যেমন ভিড় থাকে, সেই অনুযায়ী এ বছর অনেক কম।

তিনি বলেন, আমাদের মেলায় সব সময় অফার ও উপহার থাকেই। ডিসকাউন্ট অফার স্টল টু স্টল ভেরি করে। শুধুমাত্র মেলা উপলক্ষে ছাড় দেওয়া হয়।  

মেলায় ঘুরে জানা যায়
অপো: মেলা থেকে অপো মোবাইল কিনলে দেওয়া হচ্ছে ডিসকাউন্ট। নির্দিষ্ট পাঁচটি মোবাইলে ২ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। লটারিতে জেতার সুযোগ রয়েছে অপো মোবাইল ফোনে। এছাড়া রয়েছে আকর্ষণীয় সব উপহার।

ভিভো: স্টল থেকে ভিভো মোবাইল কিনলে দেওয়া হচ্ছে লটারি। লটারিতে রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার। ভাগ্যবান ক্রেতা পেয়ে যেতে পারেন ৩২ ইঞ্চি এলইডি টিভি।

রিয়েলমি: মেলায় রিয়েলমির যে কোনো মোবাইল ফোন কিনলে দেওয়া হচ্ছে ডিসকাউন্ট। এছাড়া দেওয়া হচ্ছে ৩ থেকে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়। প্রতিটি মোবাইল সেট কিনলে দেওয়া হচ্ছে দুটি করে উপহার।  

টেকনো: টেকনো মোবাইল ফোনের স্টল থেকে যে কোনো ফোন কিনলে দেওয়া হচ্ছে ১০ শতাংশ ডিসকাউন্ট। সঙ্গে থাকছে উপহার। এছাড়া লটারিতে স্মার্টফোন জেতার সুযোগ রয়েছে।

ওয়ানপ্লাস: মেলা থেকে ওয়ানপ্লাস মোবাইল কিনলে ৫ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া মোবাইল এক্সেসরিজে দেওয়া হচ্ছে ২০ শতাংশ  ডিসকাউন্ট।

শাওমি: স্টল থেকে শাওমি মোবাইল কিনলে দেওয়া হচ্ছে ৪ হাজার টাকা ছাড়। সঙ্গে থাকছে উপহার।

স্যামসাং: মেলার স্টল থেকে যে কোনো মোবাইলের ওপরে দেওয়া হচ্ছে ৮ শতাংশ ছাড়। ছাত্রদের জন্য রয়েছে ১০ শতাংশ ছাড়। এ ১০ শতাংশ ছাড় পেতে হলে দেখাতে হবে শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি কার্ড। এছাড়া স্যামসাং মোবাইল ফোনের একটি নির্দিষ্ট মডেলে দেওয়া হচ্ছে ৫০ হাজার টাকা ছাড়।

ওয়ালটন ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাফিজ ইশতিয়াক বাংলানিউজকে বলেন, মেলার শেষ দিন উপলক্ষে ওয়ালটনের প্রতিটি মোবাইল সেটে ৮ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছি। আমাদের কম্পিউটার ও ল্যাপটপ আইটেমে দেওয়া হচ্ছে ১০ শতাংশ ডিসকাউন্ট। ওয়ার্ল্ড কার্ড ডট কম আমাদের অনলাইন প্ল্যাটফর্ম। এখানে কোনো ক্রেতা যদি অর্ডার করে, ডিসকাউন্ট তো পাবেই এর সঙ্গে থাকছে ফ্রি হোম ডেলিভারি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।