ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইটেলের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আইটেলের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

ঢাকা: বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ফাস্ট চার্জিং ৪জি স্মার্টফোন-ভিশন ৩। ২ জিবি র‌্যাব ও ৩২ জিবি রমসহ আইটেলের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি সারা দেশে।



আইটেলের ভিশন সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো ভিশন ৩ ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা যুক্ত করা হয়েছে। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিতে রয়েছে কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম। যা ফোনের চার্জ নিয়ন্ত্রণকে রাখবে আপনার হাতের মুঠোয়। নতুন এ ফোনটি দিয়ে একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে।  

বিশাল ৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সঙ্গে ভিশন ৩-তে রয়েছে এইচডি প্লাস ওয়াটারড্রপ হাই-রেজুলেশন, যা ছবি ও ভিডিও দেখার ক্ষেত্রে চমৎকার অভিজ্ঞতা দেবে। সুপার ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিতে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনে দিয়েছে। ২ দশমিক ৫ডি কার্ভ গ্লাস ডিভাইসটিকে আরো অসাধারণ করে তুলেছে এবং ফোনটি হাতের মুঠোয় অনায়াসে জায়গা করে নেয়।

ভিশন ৩ স্মার্টফোনটি চলবে অ্যানড্রয়েড ১১ গো এডিশনে। স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করতে ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ ৭ দশমিক ৬ এর সঙ্গে যুক্ত রয়েছে অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার। এতে ব্যবহৃত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। যা চার্জ শেষ হওয়ার মাত্রা কমিয়ে ব্যাটারির আয়ু বাড়াবে। যাতে পাওয়া যাবে নিরবচ্ছিন্ন মোবাইল গেমিং অভিজ্ঞতা। ভিশন ৩ এর ফোন ক্লোনার সুবিধা ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য বা ডেটা এবং এতে সংরক্ষিত মোবাইল নম্বর ও ওয়ালপেপার স্থানান্তরকে সহজ করবে।

ব্যবহারকারীর গোপনীয়তা আরো বেশি নিরাপদ করতে, ভিশন ৩ ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮টি ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার যা ব্যবহারকারীদের ডেটার নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করবে।  
আইটেল ভিশন ৩ স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.itel-mobile.com/bangladesh/

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad