ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

চাকরি প্রত্যাশীদের জন্য চালু হলো জবঘর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
চাকরি প্রত্যাশীদের জন্য চালু হলো জবঘর

খুলনা: চাকরি প্রত্যাশীদের জন্য নতুন সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান ও জব পোর্টাল ওয়েবসাইট জবঘর।
শনিবার (১২ নভেম্বর) দুপুরে খুলনার হোটেল ক্যাসল সালামে জমকালো আয়োজনে কেক কেটে যাত্রা শুরু করেছে তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক।

তিনি বলেন, আজকে আমরা ডিজিটাল যুগে বসবাস করছি। এর স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এবং তার সন্তান সজীব ওয়াজেদ জয়ের প্রচেষ্টায় আমরা ডিজিটাল যুগে পৌঁছেছি। প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহারে ছিল ডিজিটাল বাংলাদেশ গঠন। আজ বাংলাদেশ এগিয়ে গেছে। এর পেছনে অবদান শেখ হাসিনার। মোবাইলের মাধ্যমে এখন সব তথ্য পাওয়া যায়। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশ আজ ডিজিটাল হয়েছে। যার সুফল পাচ্ছে সবাই। প্রধানমন্ত্রী দীর্ঘদিন ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, জবঘরকে ধন্যবাদ জানাই। কেননা এই প্রতিষ্ঠানের মাধ্যমে  ছেলে-মেয়েরা  মাত্র  ৫ সেকেন্ডেই চাকরির আবেদনের সুযোগ পাবে।

জবঘরের প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পলাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. গাজী মিজানুর রহমান ও খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের  (কেডিএ) প্রধান প্রকৌশলী কাজী মো. সাবিরুল আলম।

পলাশ চন্দ্র রায় বলেন, জবঘরের মাধ্যমে যে কেউ মাত্র পাঁচ সেকেন্ডেই সরকারিড়-বেসরকারি চাকরির আবেদন করতে পারবেন| এটি চাকরি প্রত্যাশীদের জন্য একটি ব্যতিক্রমধর্মী ওয়েবসাইট। এর মাধ্যমে ঘরে বসেই চাকরির আবেদন করা যাবে| এছাড়াও অ্যাফিলিয়েট মার্কেটিং ও প্রাইভেট জবের ক্ষেত্রে মেধা যাচাইয়ের সুবর্ণ সুযোগ পাবে।

অনুষ্ঠানে খুলনার বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মণ্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা,  নভেম্বর ১২, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।