ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

টুইটারের তথ্য ফাঁস করলেই আইনি ব্যবস্থা: ইলন মাস্ক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
টুইটারের তথ্য ফাঁস করলেই আইনি ব্যবস্থা: ইলন মাস্ক

মাইক্রো ব্লগিং সাইট টুইটারের কোনো গোপন তথ্য ফাঁস হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি করেছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক। এ বিষয়ে কর্মীদের সতর্কতামূলক চিঠি দিয়েছেন তিনি।

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। খবরে বলা হয়, গোপন তথ্য ফাঁস হয়েছে জানিয়ে কর্মীদের একটি নিউজলেটার পাঠিয়েছেন মাস্ক। এতে তিনি কড়া বার্তা দিয়েছেন।

ইলন মাস্ক চিঠিতে লিখেছেন, টুইটারের গোপন তথ্য ফাঁস হওয়ার কিছু প্রমাণ আমাদের কাছে এসেছে। কিছু কর্মী প্রতিষ্ঠানের স্বার্থের পরিপন্থী কাজ করছেন। তারা কোম্পানির নীতির বিরুদ্ধে গিয়ে তথ্য গোপন রাখার চুক্তি ভেঙেছেন।

শেষবারের মতো আমি বলতে চাই, যারা স্পষ্ট ও ইচ্ছাকৃত কোম্পানির এনডিএ লঙ্ঘন করবেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। যারা দোষী প্রমাণিত হবেন তাদের কাছ থেকে ক্ষতিপূরণ আদায় করা হবে।

ভুল করে কেউ কোনো তথ্য দিয়ে থাকলে ক্ষমার ব্যবস্থা রেখেছেন টেসলার মালিক। তিনি বলেন, তারপরও যদি কেউ গণমাধ্যমে কোনো তথ্য পাঠিয়ে থাকেন, তারা শাস্তির আওতায় পড়বেন।

এ বিষয়ে তিনি কর্মীদের একটি অঙ্গীকারে স্বাক্ষর করতে বলেন। যারা এ হুঁশিয়ারি বুঝতে পেরেছেন তাদের শনিবার (১১ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল পাঁচটা পর্যন্ত অঙ্গীকার নামায় সই করার সময় দিয়েছিলেন ইলন মাস্ক।

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ