ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বিয়ে করলেন ইমরানের সাবেক স্ত্রী রেহাম

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বিয়ে করলেন ইমরানের সাবেক স্ত্রী রেহাম

ফের বিয়ে করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। যুক্তরাষ্ট্রপ্রবাসী এক পাকিস্তানি অভিনেতা ও মডেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

রেহামের নতুন স্বামীর নাম মির্জা বিলাল। রেহামের সঙ্গে তার বিয়ে প্রথম কিনা, সেটি নিশ্চিত হওয়া যায়নি।

নিজের বিয়ের খবর টুইটারে পোস্ট করে নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরানের সাবেক স্ত্রী। রেহাম লিখেছেন- পরিবারের আশীর্বাদ ও আমার ছেলের উপস্থিতিতে সিয়াটলে সুন্দরভাবে মির্জা বিলালের সঙ্গে আমার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিয়েতে আমার উকিল ছিল আমার ছেলে। পোস্টের সঙ্গে একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

রেহামের এটি তৃতীয় বিয়ে। ইমরানের আগে তিনি বিয়ে করেছিলেন ইজাজ রহমান নামে এক মনোরোগ বিশেষজ্ঞকে, ১৯৯৩ সালে। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

রেহামের বয়স এখন ৪৯, তার তৃতীয় স্বামী বিলালের বয়স ৩৬।

২০১৪ সালে ইমরান খানের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন রেহাম। তাদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ইমরান ‘অবিশ্বস্ত’ ছিলেন এমন অভিযোগে তার সঙ্গে ২০১৫ সালে বিচ্ছেদ ঘটনা রেহাম। পরে ২০১৮ সালে নিজের জীবনীতে  ইমরান খানের বিরুদ্ধে নিয়মিত মাদকগ্রহণে বাধ্য করা ও শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি।

সূত্র: গালফ নিউজ

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।