ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

যদি কেউ এলিয়েন সম্পর্কে জানত, সেই ব্যক্তি হতাম আমি: ইলন মাস্ক

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
যদি কেউ এলিয়েন সম্পর্কে জানত, সেই ব্যক্তি হতাম আমি: ইলন মাস্ক

স্পেস এক্স সিইও ইলন মাস্ক বলছেন, এ পর্যন্ত মহাবিশ্বের কোথাও তিনি এলিয়েনের জীবনের প্রমাণ দেখেননি। মঙ্গলবার এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

ফক্স নিউজ।  

ফক্স নিউজে টাকার কার্লসন টুনাইট অনুষ্ঠানে সাক্ষাৎকারে মাস্ক বলেন, অনেক লোক আমাকে জিজ্ঞেস করে, তুমি জানো এলিয়েনরা কোথায়। আমার মনে হয় কেউ যদি পৃথিবীতে এলিয়েন সম্পর্কে জানত, সম্ভবত সেই ব্যক্তি হতাম আমি।

তিনি অনেকটা মজার ছলেই বলেন, আমার ইচ্ছে, আমি শিগগিরই টুইট করতে পারব যে, আমরা একটি (এলিয়েন) পেয়েছি। এই টুইটটি আমার সবচেয়ে বেশি লাইক পড়া টুইট হবে।  

১৯৬০ এর দশকে এক জেনারেলের কাছ থেকে গল্পের কথা স্মরণ করেন মাস্ক। ওই জেনারেল চেয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা বাজেট বাড়াতে। তিনি এই ধারণা দিয়েছিলেন যে, যদি কোনো এলিয়েন পাওয়া যায়, তারা তা দ্রুত লোকজনকে জানাবেন। তাহলে বেশি বাজেট পাওয়া যাবে।

মাস্ক আরও বলেন, যদি এলিয়েনদের পাওয়া যায়, তবে তিনি তাদের শান্তিপূর্ণ ভাবতেই পছন্দ করবেন।  

সাক্ষাৎকারে মাস্ক বিশ্বজুড়ে জন্মহার কমে যাওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, বিশ্বজুড়ে জন্মহার কমে যাওয়া নিয়ে আমি উদ্বিগ্ন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।