ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন জেফ বেজোস 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ২৩, ২০২৩
প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন জেফ বেজোস 

বাগদান সারলেন আমাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোস এবং তার বান্ধবী লরেন সানচেজ। পেজ সিক্স সূত্রে এই খবর জানা গেছে।

আপাতত কান চলচ্চিত্র উত্সবের জন্য ফ্রান্সে রয়েছেন তারা। খবর হিন্দুস্তান টাইমস

গত কয়েক মাস ধরেই অবশ্য জল্পনা ছিল। দুজনে যে গাঁটছড়া বাঁধতে প্রস্তুত, তাই নিয়ে অনেকেই বলছিলেন। লরেন সানচেজের হাতের একটি বিশাল হার্ট আকৃতির আংটির কারণে আরও জল্পনা বেড়ে যায়।  

আমাজন ডট কমের প্রতিষ্ঠাতার পাশাপাশি জেফ বেজোস বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি। অন্যদিকে লরেন সানচেজ মার্কিন যুক্তরাষ্ট্রের একজন প্রখ্যাত সাংবাদিক-সঞ্চালিকা। তারা ২০১৮ সালে ডেটিং শুরু করেন।

যে সময়ে তারা ডেটিং শুরু করেন, সেই সময়ে জেফ বেজোস এবং তার তত্কালীন স্ত্রী ম্যাকেঞ্জি স্কট আলাদা থাকছিলেন। কিন্তু বিবাহবিচ্ছেদ চূড়ান্ত না হওয়া পর্যন্ত তিনি নতুন সম্পর্ক নিয়ে সেভাবে প্রকাশ্যে আসেননি। বিবাহবিচ্ছেদ আইনত সম্পূর্ণ হওয়ার পরেই নতুন সম্পর্কের বিষয়ে জানান তিনি।

জেফ বেজোস ও তার সাবেক স্ত্রীর প্রায় ২৫ বছরের বৈবাহিক জীবন ছিল। তাদের ৪ সন্তান রয়েছে।

লরেন সানচেজের সাবেক স্বামী ছিলেন প্যাট্রিক হোয়াইটসেল। প্যাট্রিক হলেন মার্কিন মুলুকের অন্যতম বড় মিডিয়া ও বিনোদন এজেন্সি এনডেভারের চেয়ারম্যান। তার সঙ্গে লরেনের দুই সন্তান রয়েছে।

আর তার আগে, সাবেক রাগবি তারকা টোনি গঞ্জালেসের সঙ্গে বিবাহিত ছিল লরেন সানচেজ। সেই সংসারে একটি ২২ বছরের ছেলে রয়েছে লরেনের।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ২৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।