ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে ২ বছরের শিশুর গুলিতে অন্তঃসত্ত্বা মা নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
যুক্তরাষ্ট্রে ২ বছরের শিশুর গুলিতে অন্তঃসত্ত্বা মা নিহত প্রতীকী ছবি

দুই বছর বয়সী ছেলে শিশুর গুলিতে নিহত হয়েছেন আট মাসের অন্তঃসত্ত্বা এক নারী।

গত ১৬ জুন যুক্তরাষ্ট্রের ওয়াইও অঙ্গরাজ্যের নরওয়াক শহরে এ ঘটনা ঘটে।

ছেলেটি ড্রয়ার থেকে পিস্তল হাতে পেয়ে ওই নারীকে গুলি করে। এ খবর প্রকাশ করেছে সিএনএন।

গুলিবিদ্ধ হওয়ার পর ওই নারী সাহায্যের জন্য জরুরি নাম্বার ৯১১-এ ফোন করেন। এছাড়া ওই নারীর স্বামীও জরুরি নাম্বার ৯১১-এ ফোন করে ঘটনাটি অবহিত করেন। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছান।  পুলিশ কর্মকর্তারা ওই নারী তার শিশু ছেলেকে পিস্তলসহ একই ঘরে খুঁজে পান।

এ সময় ওই অন্তঃসত্ত্বা নারী ও তার অনাগত সন্তানকে বাঁচানোর জন্য দ্রুত হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসা দিয়ে অনেক চেষ্টার পর ওই নারী ও তার সন্তানকে বাঁচানো যায়নি।

পুলিশ জানিয়েছে, তল্লাশির সময় ওই নারীর বাড়ির ভেতরে পর্যাপ্ত নিরাপত্তার বৈশিষ্ট্য পাওয়া গেছে। কিন্তু কীভাবে ছোট্ট ছেলেটি তার বাবা-মায়ের বেডরুমে ঢুকে পিস্তল নিয়ে খেলতে শুরু করে। এ সময় তার মা গৃহস্থালির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন।

চলতি বছরের জানুয়ারিতে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুরূপ আরও একটি ঘটনা ঘটে। ক্লাস চলার সময় ভার্জিনিয়ার এক স্কুল শিক্ষককে গুলি করে ৬ বছর বয়সী প্রথম শ্রেণির ছাত্র। ওই ছাত্র তার মায়ের লাইসেন্স করা পিস্তল স্কুলে নিয়ে আসে এবং এ ঘটনা ঘটায়।

সূত্র: ইন্ডিয়া টুডে

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।