ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরানের বিরুদ্ধে খুনের অভিযোগ খারিজ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
ইমরানের বিরুদ্ধে খুনের অভিযোগ খারিজ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের আইনজীবী জানিয়েছেন, ইমারান বিরুদ্ধে আনা একটি খুনের অভিযোগ খারিজ করে দিয়েছে আদালত

আইনজীবী নাঈম পাঞ্জুথা তার সোসাল মিডিয়া হ্যান্ডেলে লিখেন ইমরান খানের বিরদ্ধে কোয়েটার একজন আইনজীবীকে হত্যার অভিযোগ ছিল যা আদালত খারিজ করে দিয়েছে।  

২০২২ সালের এপ্রিলে সংসদীয় আস্থা ভোটে ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে ১০০ টিরও বেশি মামলার মুখোমুখি হয়েছেন ইমরান খান।

গত জুনে এই খুনের মামলায় আসামি করা হয় তাকে।  

আজ (২৮ আগস্ট) একটি দুর্নীতির মামলায় নিজেকে নির্দোষ দাবি করে ইসলামাবাদের একটি উচ্চ আদালতে ইমরানের দায়ের করা আপিলের ওপর রায় দেওয়ার কথা রয়েছে ।

গত বছরের এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে তিনি দেশটির প্রধান প্রধান শহরে একের পর এক সমাবেশ করেছেন। সেখানে তিনি তাকে হটানোর জন্য বিদেশি শক্তি ও শেহবাজের দলকে দোষারোপ করেন।

৯ মে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আল-কাদির ট্রাস্ট মামলায় ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেপ্তার হন। ১০ মে আদালত তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন। তোশাখানা মামলাতেও অভিযুক্ত হয়েছেন তিনি। একটি দুর্নীতির মামলায় পাকিস্তানের ইমরান খানকে তিন বছরের কারাদণ্ড দেয়া হয়েছে, যদিও তিনি এসব অভিযোগ অস্বীকার করেছেন ইমরান।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মে ১২, ২০২৩ 

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ