ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

অনন্তের কথা শুনে কাঁদলেন মুকেশ আম্বানি 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
অনন্তের কথা শুনে কাঁদলেন মুকেশ আম্বানি 

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে বিয়ে। তার আগে ভারতের গুজরাটের জামনগরে গত শুক্রবার থেকে চলল প্রি-ওয়েডিং ইভেন্টের জাঁকালো অনুষ্ঠান।

ভারতের কোন সেলিব্রিটি অংশ নেয়নি এই প্রাক-বিয়ের আয়োজনে, সেটাই বরং প্রশ্ন।  

ভারতের শীর্ষধনী রিলায়েন্স চেয়ারপারসন মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা।  

আর প্রি-ওয়েডিং ইভেন্টের প্রথম দিনই বাবাকে কাঁদালেন অনন্ত আম্বানি।

নিজের স্বাস্থ্যের সমস্যার কথা বলেন অনন্ত, তখনই দুই চোখে জলের ধারা বাবা মুকেশের চোখে।  

অনন্ত জানান, ছোটবেলা থেকেই শারীরিক অবস্থা ও স্বাস্থ্যের সঙ্গে লড়াই করছেন। সেই লড়াইয়ে বাবা ও মা সর্বদাই তার পাশে ছিলেন। তারা নানাভাবে তাকে সাহায্য করেছিলেন।  

এসময় অনন্ত তার দাদি কোকিলা বেনের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এসব কথা শুনেই দর্শকের আসনে বসে থাকা মুকেশ আম্বানির চোখ জলে ভিজে যায়।

অনন্ত আম্বানির সেই বক্তব্যের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা যায় অনন্ত বলছেন, ‘আমার পরিবার আমাকে বিশেষভাবে লালন করার জন্য সর্বাত্মক চেষ্টা করেছে। আমার জীবন পুরোপুরি গোলাপের বিছানা নয়, আমি কাঁটার যন্ত্রণা অনুভব করছি। আমি শৈশব থেকেই অনেক স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হয়েছি। কিন্তু আমার বাবা ও মা আমাকে কখনও একা হতে দেয়নি। আমার পাশে দাঁড়িয়েছে। আমি যখনই কষ্ট পেয়েছি , তখনই তারা আমার পাশে দাঁড়িয়েছেন। ’

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, একটা সময় অনন্ত আম্বানির ওজন ছিল প্রায় ২০৮ কেজি। তিনি দ্রুত ১০০ কেজি ওজন কমিয়েছেন।  

নীতা আম্বানি জানিয়েছিলেন, এই ওজন কমাতে অস্ত্রোপচার করতে হয়নি, কঠিন ডায়েট ও ওয়ার্কআউটের মাধ্যমে ওজন কমিয়েছে তার ছেলে।  

অনন্তের এ ওজন বৃদ্ধির কারণ জানাতে ২০১৭ সালে একটি সাক্ষাৎকারে নীতা ও মুকেশ বলেছিলেন, অনন্ত শ্বাসকষ্টে ভুগতেন। সেই সময় তাকে প্রচুর পরিমাণে স্টেরয়েড দেওয়া হয়েছিল। তাতেই ওজন বৃদ্ধি হয়েছে। বর্তমানে সে বিষয়টি তার স্বাস্থ্যের একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ে হচ্ছে অনন্ত আম্বানির। প্রাক-বিয়ের জমকালো অনুষ্ঠান হয়ে গেল। আমন্ত্রিতের সংখ্যা ১ হাজার। দেশের ধনী ও সেলিব্রিটিরা এই অনুষ্ঠানে আমন্ত্রিত হন। অতিথির তালিকায় রয়েছেন বিল গেটস, মেটা সিইও মার্ক জাকারবার্গ এবং অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর নাম। শুক্রবার পপ তারকা রিহানা ভারতে প্রথমবারের মতো অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।