ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতের মণিপুরে কুকি বিদ্রোহীদের হামলায় এক পুলিশ সদস্য নিহত 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
ভারতের মণিপুরে কুকি বিদ্রোহীদের হামলায় এক পুলিশ সদস্য নিহত 

ভারতে সন্দেহভাজন বিদ্রোহীদের অতর্কিত হামলায় মণিপুর রাজ্যের পশ্চিমাঞ্চলীয় জিরিবাম জেলায় গত রোববার (১৪ জুলাই) কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) অন্তত এক সদস্য নিহত হয়েছেন। হামলার দুই পুলিশ কমান্ডোসহ তিনজন আহত হয়েছেন।

নিহত পুলিশ সদস্যের নাম অজয়কুমার ঝা, তিনি বিহারের মধুবনীর বাসিন্দা। বিদ্রোহীদের হামলায় তার মাথায় গুলি লাগলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর হিন্দুস্তান টাইমস

ঘটনার বিবরণে জানা যায়, সন্দেহভাজন বিদ্রোহীরা জিরিবাম জেলার মর্বাং অঞ্চলের দখল নিতে পুলিশ ও আধা সামরিক যৌথ বাহিনীর ওপর সশস্ত্র হামলা চালায়। নিরাপত্তা বাহিনীও পাল্টা গুলি চালালে পিছু হটে বিদ্রোহীরা।  

গত এক মাসে এ নিয়ে দ্বিতীয়বারের মত সরকারি বাহিনী বা সরকারি প্রতিনিধিদের ওপর হামলার ঘটনা ঘটল। এর আগে গত ১০ জুন মুখ্যমন্ত্রীর গাড়িবহর হামলার শিকার হয়েছিল।

মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং ঘটনার নিন্দা জানিয়ে বলেছেন, সন্দেহভাজন কুকি জঙ্গিরা জিরিবাম জেলায় এই আক্রমণ চালিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।