ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

জঙ্গী হামলায় পাকিস্তানে মন্ত্রীর ছেলে নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০
জঙ্গী হামলায় পাকিস্তানে মন্ত্রীর ছেলে নিহত

পেশোওয়ার: পাকিস্তানের খাইবার পাকতুনখোয়া প্রদেশের তথ্য মন্ত্রী মিঞা ইফতেখার হুসাইনের একমাত্র ছেলেকে শনিবার গুলি করে হত্যা করেছে দেশটির উত্তরপশ্চিম অঞ্চলের সন্দেহভাজন জঙ্গীরা। পাকিস্তান পুলিশ এ তথ্য জানিয়েছে।



২৮ বছর বয়সী মিঞা রশিদ হুসাইন পেশোওয়ার থেকে ২৫ কিলোমিটার পূর্বের নাওশেরা জেলা থেকে একজন বন্ধুকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে তাঁদের উপর হামলা চালানো হয়।

উর্ধতন পুলিশ কর্মকর্তা লিয়াকত আলী টেলিফোনে বার্তা সংস্থা এএফপিকে বলেন, “অজ্ঞাতপরিচয় বন্দুকধারী গুলি চালালে ঘটনাস্থলেই রশিদ নিহত হন ও তার বন্ধু মারাত্মকভাবে আহত হন। ”

এদিকে খাইবার পাকতুনখোয়া প্রদেশের উর্ধতন মন্ত্রী বশির আহমেদ বিলোর এঘটনার জন্য তালেবান বাহিনীকে দায়ী করেন। তিনি বলেন, “মিঞা ইফতেখার হুসাইন সব সময়ই জঙ্গীদের বিরুদ্ধে কথা বলে আসছেন আর এটাই তাঁর ছেলের উপর আক্রমণের একমাত্র কারণ। ” তিনি আরো বলেন, “আমরা কখনোই তাদের কাছে বশ্যতা স্বীকার করবোনা। ”

উল্লেখ্য, জনাব ইফতেখার হুসাইনকে পাকিস্তানে তালেবান জঙ্গীদের বিরুদ্ধে সবচেয়ে মুখর মন্ত্রী হিসাবে বিবেচনা করা হয়। একইসঙ্গে তিনি প্রাদেশিক সরকারের মুখপাত্র হিসাবেও দায়িত্ব পালন করে আসছেন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১২.৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa