ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ইমরানকে বিষ খাওয়াতে চেয়েছিলেন রেহাম!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
ইমরানকে বিষ খাওয়াতে চেয়েছিলেন রেহাম! ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও প্রভাবশালী রাজনীতিক ইমরান খানকে বিষ খাওয়াতে চেয়েছিলেন তার সঙ্গে সদ্য বিচ্ছেদে যাওয়া স্ত্রী রেহাম খান! দু’জনের বিচ্ছেদের কয়েকদিন পর বৃহস্পতিবার (৫ নভেম্বর) এই বিস্ফোরক খবর ছড়িয়েছে।

পাকিস্তানের নিউজ২৪ নামে একটি সম্প্রচারমাধ্যমকে এ খবর দিয়েছেন ইমরানের ঘনিষ্ঠ সাংবাদিক আরিফ নিজামি।

তার দাবি, ইমরানের রাজনৈতিক সাম্রাজ্যের দখল নিতেই এই পথ বেছে নিতে চেয়েছিলেন রেহাম।

জানুয়ারিতে বিয়ে করার মাত্র ১০ মাসের মাথায় গত ৩০ অক্টোবর বিচ্ছেদ হয়ে যায় ৬২ বছর বয়সী ইমরান ও বিবিসির সাবেক সংবাদ উপস্থাপিকা ৪২ বছর বয়সী রেহামের।

আরিফ নিজামি দাবি করেন, গোয়েন্দারা রেহামের কার্যকলাপ সন্দেহজনক বলে বুঝতে পারেন। তারা জানতে পারেন, ইমরানের রাজনৈতিক সাম্রাজ্য দখলে নিতে তাকে স্লো পয়জনিংয়ে মারার ছক কষছেন রেহাম। এরপর ঘনিষ্ঠ এক বন্ধুর মাধ্যমে ইমরানের কাছে এ খবর পৌঁছে দেওয়া হয়। তারপরই বিচ্ছেদের খবর আসে।

তিনি বলেন, ইমরানের জীবন অতিষ্ট করে তুলেছিলেন রেহাম খান। তাদের বিচ্ছেদটা কোনোভাবেই ‘সমঝোতায়’ হয়নি।

ইমরানের ঘনিষ্ঠ বলেই আরিফ নিজামির এ খবরকে গুরত্ব দিচ্ছে পাকিস্তানি সংবাদমাধ্যম। কারণ, তিনিই প্রথম ইমরানের সঙ্গে রেহামের বিয়ের খবর দিয়েছিলেন। আবার তিনিই প্রথম দু’জনের বিচ্ছেদের খবর দিয়েছিলেন সংবাদমাধ্যমকে।

আরিফ নিজামি বলেন, বেশ কিছুদিন ধরেই অশান্তি চলছিল রেহাম ও ইমরানের সংসারে। বিয়ের কিছুদিনের মধ্যেই বাড়িতে না থেকে রাজনীতিতে যোগ দেওয়ার কথা বলতেন রেহাম। বিচ্ছেদ ঘোষণা করার কিছুদিন আগে সেই অশান্তি চরমে পৌঁছায়।

ইমরানের ঘনিষ্ঠ এ সাংবাদিক আরও দাবি করেন, ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ চালানোর পরামর্শ দেওয়ার কথা বলেছিলেন রেহাম। আর তাতেই চটে যান ইমরান। এরমধ্যে একটি সম্মেলনে যোগ দিতে লন্ডনে যান রেহাম খান। এর ফাঁকে গোয়েন্দাদের সতর্কতায় লন্ডনেই রেহামকে মেইল করে বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে দেন ইমরান।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।