ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

আহমাদিনেজাদের গাড়িবহরে গ্রেনেড হামলার খবর, ইরানের অস্বীকার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০১০
আহমাদিনেজাদের গাড়িবহরে গ্রেনেড হামলার খবর, ইরানের অস্বীকার

তেহরান: ইরানের প্রেসিডেন্ট মাহমুদ আহমাদিনেজাদের গাড়িবহরে বুধবার গ্রেনেড হামলার ঘটনা ঘটেছে। তবে আহমাদিনেজাদ সুস্থ রয়েছেন।

ইরানের একটি ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

এদিকে, গ্রেনেড হামলার ঘটনাটি অস্বীকার করেছে ইরান সরকার। ইরানের সরকারি গণমাধ্যম কার্যালয় থেকে একজন কর্মকর্তা জানান, পটকাবাজি থেকেই এ বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

খবরঅনলাইন.আইআর (কযধনধৎড়হষরহব.রৎ) নামের ওয়েবসাইটে বলা হয়, “আজ (বুধবার) সকালে হামেদান অঞ্চলের দিকে যাত্রা করা প্রেসিডেন্টের গাড়িবহরের সঙ্গী সাংবাদিক বহনকারী একটি গাড়িতে হ্যান্ড গ্রেনেড বিস্ফোরিত হয়। এ সময় আহমাদিনেজাদের গাড়িটি বিস্ফোরণস্থল থেকে ১০০ মিটার দূরে ছিলো এবং তিনি কোনো আঘাত পাননি। ” সন্দেহভাজন একজন হামলাকারীকে আটক করা হয়েছে বলেও ওই ওয়েবসাইটটিতে উল্লেখ করা হয়েছে।

ঘটনার কিছু পরে আহমাদিনেজাদ স্থানীয়দের উদ্দেশ্যে একটি বক্তব্য রাখলেও এ নিয়ে কোনো মন্তব্য করেননি। অনুষ্ঠানটি টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হয়। কোনো বার্তাসংস্থা বা অন্য কোথাও এ নিয়ে কোনো খবর প্রকাশিত হয়নি। চলতি সপ্তাহে আহমাদিনেজাদ দাবি করেন, ‘ইহুদিবাদীরা’ তাকে হত্যা করতে চায়।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৫.৪৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa