ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

ছুটি কাটাতে মার্কিন ফার্স্ট লেডি মিশেল এখন স্পেনে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০১০
ছুটি কাটাতে মার্কিন ফার্স্ট লেডি মিশেল এখন স্পেনে

মারবেয়া: মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা ও তাঁর নয় বছর বয়সী মেয়ে শাশা ছুটি কাটাতে বুধবার স্পেনে পৌঁছেছেন।

স্পেনের ভূমধ্যসাগরীয় উপকূলে তাঁরা সময় কাটাবেন।

সেখানে বিলাসবহুল একটি হোটেলে তাঁদের জন্য ৬০টি কক্ষ বরাদ্দ করা হয়েছে।

বুধবার মিশেল, শাশা ও তাঁদের সফরসঙ্গীরা মারবেয়া শহরের পাহাড়ি অঞ্চলে হোটেল ভিয়া পেদিয়েরনায় পৌঁছেছেন। ঘোড়ায় টানা গাড়িতে চড়ে হোটেলে পোঁছান তাঁরা। এই অবকাশ যাপন স্থানটি ধনী ও বিখ্যাত ব্যক্তিদের ছুটি কাটানোর জন্য সুপরিচিত। এর আগে যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর একটি বিমান তাঁদেরকে স্পেনে নিয়ে যায়।

প্রেসিডেন্ট বারাক ওবামা বুধবার (আগস্ট ০৪) তাঁর ৪৯তম  জন্মদিন পালন করছেন। তিনি ও তাঁর বড় মেয়ে ১২ বছর বয়সী মালিয়া যুক্তরাষ্ট্রেই থেকে গেছেন। হোয়াইট হাউস থেকে এই সফরকে “পরিবারের দীর্ঘ দিনের বন্ধুদের সঙ্গে একটি ব্যক্তিগত, মা-মেয়ের সফর” বলে অভিহিত করা হয়েছে।

মিশেল ওবামা স্পেনের রাজা হুয়ান কার্লোস ও রানী সোফিয়ার সঙ্গে মাজোরিকার ব্যালিয়ারিক দ্বীপে তাঁদের গ্রীষ্মকালীন প্রাসাদে সাক্ষাৎ করবেন।

বুধবার সকালে হোটেলের মালিক রিকার্দো আরানজ একটি রেডিওকে বলেন, ওবামা পরিবার তাঁদের বন্ধুবান্ধব, নিরাপত্তা বাহিনী ও নিজেদের জন্য ৬০টি কক্ষ বুকিং দিয়েছিলেন। প্রেসিডেন্ট পরিবারের সেবার জন্য সবকিছু প্রস্তুত রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa