ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

ইস্তানবুলে বিস্ফোরণে আহত অন্তত ১

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
ইস্তানবুলে বিস্ফোরণে আহত অন্তত ১

ঢাকা: তুরস্কের ইস্তানবুলে একটি সাবওয়ে স্টেশনের কাছে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।



মঙ্গলবার (০১ ডিসেম্বর) আন্তর্জাতিক সময় বিকেল ৪টার দিকে (বাংলাদেশ সময় রাত ১০টা) দেশটির বৈরমপাসা জেলার একটি সাবওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে।

প্রাথমিকভাবে বিস্ফোরণের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি বলে জানিয়েছেন জেলাটির প্রশাসক ভাসিপ সাহিন।

তবে এ ঘটনায় আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো ভিন্ন ভিন্ন সংবাদ পরিবেশন করছে। কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, ওই সাবওয়ে স্টেশনে বোমা হামলা হয়ে থাকতে পারে। অপর কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, স্টেশনটির কাছে ট্রান্সফরমার বিস্ফোরিত হয়েছে।

তুর্কি সংবাদমাধ্যম আনাদোলু জানিয়েছে, কয়েকটি অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে ঘটনাস্থলে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত একজন। তবে স্থানীয় একটি টেলিভিশন দাবি করেছে, অন্তত ছয়জন আহত হয়েছেন, যাদের মধ্যে অন্তত একজনের অবস্থা গুরুতর।

ইস্তানবুলের মেয়র কার্যালয় থেকে জানানো হয়েছে, বিস্ফোরণের পরপরই পুরো শহরে সাবওয়ে সার্ভিস বন্ধ হয়ে যায়। তবে এ সেবা পুনরায় চালু হয়েছে কি না সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
আরএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।