ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

২ বছরে পুলিশসহ ১১৩ জন ধর্ষণ করেছে তাকে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৬
 ২ বছরে পুলিশসহ ১১৩ জন ধর্ষণ করেছে তাকে

ঢাকা: প্রায় দুই বছর আগে ভারতের পশ্চিমবঙ্গ থেকে কাজের খোঁজে এসেছিলো ১৬ বছরের মেয়েটি। কিন্তু কে জানতো কাজ খুঁজতে এসে শ’খানেক লোকের লালসার শিকার হতে হবে তাকে।

এমনটিই ঘটেছে ভারতে পুনেতে।

কাজ খুঁজতে এসে ওই মেয়েটি অন্তত ১১৩ জনের ধর্ষণের শিকার হয়েছে। রেহাই পায়নি পুলিশের হাত থেকেও। প্রায় দুই বছর ধরে তার ওপর চলছে এমন নির্যাতন।

সোমবার (১৮ এপ্রিল) দেশটির সংবাদমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়।

খবরে বলা হয়, দুই বছর পর ওই নির্যাতিত মেয়েটি পালিয়ে এসে মার্চ মাসে দিল্লির একটি থানায় ১১৩ জনকে আসামি করে একটি মামলা করে। পরে রোববার (১৭ এপ্রিল) মামলাটি পুনে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জানা যায়, মেয়েটি ছোট থাকতেই তার বাবা তার মাকে ছেড়ে চলে যায়। মেয়েটির নানী একটি চায়ের দোকান চালিয়ে তাদের দেখভাল করতো। এ সময় এক ব্যক্তি তাকে বিউটি পার্লারে কাজের প্রলোভন দেখিয়ে পুনেতে নিয়ে যায়। কিছুদিন সব ঠিকভাবে চললেও একদিন ওই ব্যক্তি মেয়েটিকে অসামাজিক কার্যকলাপ করতে বাধ্য করে। পরবর্তীতে তাকে এ কাজের জন্য বিভিন্ন স্থানে নিয়ে যায় ওই ব্যক্তি। এ সময় তার ওপর চলতে থাকে অমানুষিক নির্যাতন।

এ সময় বেশ কয়েকবার পালানোর ব্যর্থ চেষ্টা করলেও গত মাসে সফল হয়ে অবশেষে পুলিশের শরণাপন্ন হয় সে।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে। তদন্তও প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৬
আরএইচএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।