ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

‘সব প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে সুসম্পর্ক দৃঢ় হবে’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, মে ১৯, ২০১৬
‘সব প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে সুসম্পর্ক দৃঢ় হবে’

ঢাকা: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে এখন পর্যন্ত প্রাপ্ত ফলাফলে বিপুল সংখ্যায় এগিয়ে থাকা মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, কাজ করলে এর ফলাফল পাওয়া যাবেই। মানুষ কাজের মূল্যায়ন করেছেন, এটাই বড় অর্জন।

রাজনীতিতে যারা কাজ করবে তারা টিকে থাকবেই।

মমতা বলেছেন, জয়ের পথে রয়েছি, এতে পুনরায় কাজের সুযোগ সৃষ্টি হলো। এই জয়ে দায়বদ্ধতা বেড়ে গেলো; দায়িত্ব বেড়ে গেলো। বাংলাকে শ্রেষ্ঠ বাংলায় পরিণত করাই এখন আমার মূল কাজ।

‘সেইসঙ্গে চাই সব প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে সুসম্পর্ক দৃঢ় করতে, এর মাধ্যমে আমরা আমাদের নিজস্ব সম্পর্ক আরও বাড়িয়ে তুলতে পারি’।

বৃহস্পতিবার (১৯ মে) বেলা সাড়ে ১২টার দিকে পশ্চিমবঙ্গের ভবানীপুরের নিজ বাড়িতে এক সংবাদসম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় এসব কথা বলেন।

তার প্রতি বিভিন্ন মহলের প্রতিহিংসার কথা ইঙ্গিত করে মমতা আরও বলেন, রাজনীতিতে কেউ থাকবে কেউ চলে যাবে। যারা কাজ করবে তারাই থাকবে। যারা আমার চরিত্র হনন করেছে, যারা হেনস্তা করেছে- তাদের এটুকু অনুরোধ করবো অভিজ্ঞতা থেকে শিক্ষা নিন। রাজনীতিতে লক্ষণের গণ্ডিরেখা থাকা উচিত। বিভিন্ন সময় আমার বিরুদ্ধে মানুষকে মিথ্যা বলে বিভ্রান্ত করার চেষ্টা হয়েছে- যা থেকে বেরিয়ে আসার সময় এখন।

***বৃষ্টি উপেক্ষা করেই মমতার বাড়ির সামনে উল্লাস
**তৃণমূল ২১১, বাম-কংগ্রেস ৭২, বিজেপি ৭, অন্যান্য ৪

**‘ঐতিহ্য মেনে’ একপেশে রায় বাংলার জনগণের
**নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাচ্ছে মমতার তৃণমূল
**পশ্চিমবঙ্গে এগিয়ে মমতার তৃণমূল
**এগিয়ে দেবশ্রী-সোহম, পিছিয়ে লকেট-রুপা

**পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ভোট গণনা চলছে

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, মে ১৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।