ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

হোয়াইট হাউজের পাশে গুলির ঘটনা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, মে ২১, ২০১৬
হোয়াইট হাউজের পাশে গুলির ঘটনা

ঢাকা: ওয়াশিংটনে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দাফতরিক বাসভবন হোয়াইট হাউজের কাছে গুলির ঘটনা ঘটেছে। ওই ঘটনার পরপরই হোয়াইট হাউজ বন্ধ করে দেওয়া হয়।

তবে গুলির ঘটনার সময় মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা সেখানে ছিলেন না বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। এদিকে, গুলিবিদ্ধ ব্যক্তির বিষয়ে প্রাথমিক কোনো তথ্য জানা যায়নি। তবে ওই ব্যক্তিকে গুরুতর ‍অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কর্তৃপক্ষের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, অস্ত্রধারী এক ব্যক্তি হোয়াইট হাউজের পশ্চিম দিকের একটি চেকপয়েন্ট দিয়ে প্রবেশ করতে চাইলে পুলিশ তাকে অস্ত্র ফেলতে নির্দেশ দেয়। নির্দেশনা অমান্য করলে তাকে গুলি করা হয়।

ঘটনার পর দ্রুতই মার্কিন পার্ক পুলিশ ও সিক্রেট সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। তবে এ ঘটনায় হোয়াইট হাউজের কোনো কর্মকর্তা আহত হননি বলে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। ঘটনার সময় ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন হোয়াইট হাউজের ভেতরে অবস্থান করছিলেন।

এদিকে, ওই চেকপয়েন্টে কি ঘটেছিল সে বিষয়ে সংবাদ সম্মেলনে জানাবেন প্রেসিডেন্ট বারাক ওবামা।

বাংলাদেশ সময়: ০১৪৭ ঘণ্টা, মে ২১, ২০১৬/আপডেট: ১৪২৭ ঘণ্টা
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।