ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ফ্লাইট মিস করায় গার্লফ্রেন্ডকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুন ২, ২০১৬
ফ্লাইট মিস করায় গার্লফ্রেন্ডকে হত্যা ছবি: সংগৃহীত

ঢাকা: প্লেনের ফ্লাইট মিস করায় বয়ফ্রেন্ড ক্ষিপ্ত হয়ে তার গার্লফ্রেন্ড হত্যা করেছেন। নিহত তরুণীকে কীভাবে হত্যা করা হয়েছে সে বিষয়ে সুস্পষ্ট করে কিছু বলা না হলেও ধারণা করা হচ্ছে তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

স্পেনের স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় পুলিশের বরাত দিয়ে বৃহস্পতিবার (০২ জনু) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়। তবে এ ঘটনায় প্রাথমিকভাবে বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ডের পরিচয় জানানো হয়নি।

পুলিশ জানায়, দেশটির স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে যাথাসময়ে আসতে না পারায় ৩৪ বছয় বয়সী বয়ফ্রেন্ড তার ৩২ বছর বয়সী গার্লফ্রেন্ডকে হত্যা করেন।

ওই প্রেমিক যুগল রোমানীয়। ইতালি যাওয়ার উদ্দেশে দু’জনে স্পেনের স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে এয়ারপোর্ট যান। ঠিক সময়ে এয়ারপোর্টে পৌঁছাতে না পারায় এয়ার ফ্লাই‌টি তাদের ছেড়ে চলে যায়।

ধারণা হচ্ছে, গার্লফ্রেন্ড ঠিক সময়ে এয়ারপোর্টে আসতে না পারায় দু’জনকে ওই ফ্লাইট মিস করতে হয়। ফলে গার্লফ্রেন্ডের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছেন ওই বয়ফ্রেন্ড।

হত্যার পর বয়ফ্রেন্ড তার গার্লফ্রেন্ডের মরদেহ এয়ারপোর্টের কার পার্কে ফেলে রাখেন। পরে ওই বয়ফ্রেন্ড সিভিল গার্ডের কাছে আত্মসমপর্ণ করলে তাকে গ্রেফতার করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুন ০২, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।