ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

শৌচ কার্যে ‘ডোনাল্ড ট্রাম্প’কে ব্যবহার করছেন মার্কিনীরা !

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুন ৬, ২০১৬
শৌচ কার্যে ‘ডোনাল্ড ট্রাম্প’কে ব্যবহার করছেন মার্কিনীরা ! ছবি: সংগৃহীত

ঢাকা: শৌচ কার্যে মার্কিনীরা ধুমছে ব্যবহার করছেন ‘ডোনাল্ড ট্রাম্প’কে। অবশ্য ‘ডোনাল্ড ট্রাম্প’কে দিয়েই তারা শৌচ কার্য সম্পাদন করাচ্ছেন না, তবে ‘ট্রাম্প’কে তারা ব্যবহার করছেন টয়লেট পেপার হিসেবে।

মার্কিনীদের টয়লেটে টয়লেটে এখন শোভা পাচ্ছে ডোনাল্ড ট্রাম্পের প্রতিকৃতি অঙ্কিত টয়লেট পেপার।

আর ক’দিন বাদে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। আর এ নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে নানা ধরনের ব্যবসা। এ সব ব্যবসার পণ্য হিসেবে রয়েছে প্রার্থীদের মুখোশ, ছবি সম্বলিত টি-শার্ট ইত্যাদি। পণ্যগুলো তৈরি করছে চীনা কয়েকটি কোম্পানি। বেচা বিক্রিও হচ্ছে ভালো।

এর অংশ হিসেবে একটি চীনা কোম্পানি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রতিকৃতি অঙ্কিত টয়লেট পেপার তৈরি করছে।
আমেরিকার বাজারে ব্যাপক সাড়াও ফেলেছে ট্রাম্পের ছবি সম্বলিত এ  টয়লেট পেপারগুলো।

এ বিষয়ে একজন বিক্রয় কর্মী জানান, প্রথমদিকে দিনে ট্রাম্প টয়লেট পেপারের অর্ডার আসতো ১০০টি। তবে এখন তা পাঁচ হাজার ছাড়িয়ে গেছে।

মার্কিন সুপারস্টোরগুলোর পাশাপাশি এই টয়লেট পেপারগুলো পাওয়া যাচ্ছে আমাজনেও। সেখানে এগুলোর মূল্য রাখা হচ্ছে প্রায় ১৫ মার্কিন ডলার।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুন ০৬, ২০১৬
আরএইচএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।