ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

‘হামলার সময় স্ত্রীর সঙ্গে টেক্সট আদান-প্রদান করেন মতিন’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
‘হামলার সময় স্ত্রীর সঙ্গে টেক্সট আদান-প্রদান করেন মতিন’

ঢাকা: ক্লাবে হামলার সময় ওমর মতিন ও তার স্ত্রী নূর সালমান পরস্পরের মধ্যে টেক্সট মেসেজ আদান-প্রদান করেন বলে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে জানিয়েছে যুক্তরাষ্ট্রের আইন প্রয়োগকারী কর্তৃপক্ষ।

 

হামলার দুই ঘণ্টা পর ভোর ৪টার দিকে ওমর মতিন ওয়াশরুম থেকে স্ত্রী নূর সালমানের সঙ্গে টেক্সট মেসেজে যোগাযোগ করে বিষয়টি জানান।

এসময় সংবাদে সালমান বিষয়টি জেনেছে কি-না সে বিষয়ে জানতে চান মতিন।

কর্তৃপক্ষ জানায়, টেক্সট মেসেজের এক পর্যায়ে সালমান ‘আমি তোমাকে ভালোবাসি’ লিখে জবাব দেয়। সালমান স্বামী ওমর মতিনের সঙ্গে ফোনে অনেকবার কথা বলার চেষ্টাও করে বলে জানিয়েছে আরেকটি আইন প্রয়োগকারী সংস্থা।

এছাড়া হামলার আগে ও হামলার সময় ওমর মতিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে বিষয়টি উল্লেখ করে বলে জানিয়েছে সূত্র।

এদিকে স্বামীর হামলার বিষয়টি আগে থেকেই জানতেন এমন মন্তব্যের পর ‘অপরাধ সংগঠনে সহযোগিতার’ বিষয়ে নূর সালমানের কোনো সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হবে বলে জানিয়েছে আইন প্রয়োগকারী সূত্র।

এর আগে এফবিআই’র জেরায় সালমন জানান, তার স্বামী এ ধরনের হামলা করতে পারেন, বিষয়টি তার জানা ছিল। জানা সত্ত্বেও বিষয়টি পুলিশকে না জানানোয় তার বিরুদ্ধে অভিযোগ আনা হতে পারে।

শনিবার (১১ জুন) গভীর রাতে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে ‘পালস ক্লাব’ নামের সমকামীদের একটি ক্লাবে নির্বিচারে গুলি চালিয়ে ৪৯ জনকে হত্যা করেন বন্দুকধারী ওমর মতিন। পুলিশের পাল্টা হামলায় নিহত হন মতিনও। ওই ঘটনায় আহত আরও ৫৩ জন। তাদের মধ্যে ৬ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

**ফ্লোরিডা হামলাকারীর স্ত্রীর বিরুদ্ধেও অভিযোগ আনা হবে!

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।